মতলব উত্তরে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

0
মতলব উত্তরে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযানে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মতলব উত্তর উপজেলার সমাজসেবা অফিসের অফিস সহকারী মোঃ ইমরান হোসেন রিয়াজসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

গত রোববার রাত ৯ টার সময় উপজেলার ছেংগারচর পৌরসভার ১ নং ওয়ার্ডের বালুরচর জৈনিক ফরিদ মিয়ার ভাড়া বাসা আটক আসামী ইমরান হোসেন রিয়াজ এর ভারা বাসার শয়ন কক্ষ থেকে ১১০০ পিস কলাকান্দা ইদগাহ হতে দুজন ৫০ পিস করে ১০০ পিস মোট ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট ৩ জনকে আটক করা হয়।

আটকৃতরা হলেন- মতলব উত্তর উপজেলার সমাজ সেবা অফিসের অফিস সহকারী কুমিল্লা সদর দক্ষিণ থানার হালিমানগর বাতাবাড়িয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে ইমরান হোসেন রিয়াজ (২৬),মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১ নং ওয়ার্ডের জোরখালি গ্রামের বাবুল হোসেন লন্ড্রি বাবুল এর ছেলে মোঃ জাহিদ হোসেন রাজু (২৫),মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের হানিরপাড় গ্রামের আব্দুল হালিম সরদার এর ছেলে নাঈম সিদ্দিক নিশাত(২৪),।

মতলব উত্তর থানা সুত্রে জানাযায়, রোববার রাত ৯ টার সময় গোপন সংবাদ এর ভিত্তিতে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আলমগীর হোসেন এর নেতৃত্বে থানার এসআই সুজিত চন্দ্র দে সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মতলব উত্তর উপজেলার সমাজ সেবা অফিসের অফিস সহকারী কুমিল্লা সদর দক্ষিণ থানার হালিমা নগর বাতা বাড়িয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে ইমরান হোসেন রিয়াজ (২৬) ভারা বাসা থেকে ১১০০ পিস ও ছেংগারচর পৌরসভার ১ নং ওয়ার্ডের জোরখালি গ্রামের বাবুল হোসেন লন্ড্রি বাবুল এর ছেলে মোঃ জাহিদ হোসেন রাজু (২৫) এর কাছ থেকে ৫০ পিস এবং ,মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের হানিরপাড় গ্রামের আব্দুল হালিম সরদার এর ছেলে নাঈম সিদ্দিক নিশাত(২৪) এর কাছ থেকে ৫০ পিসসহ মোট ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়।

আটকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নুয়মিত মামলা করা হয়েছে। আটক আসামীদেরকে সোমবার চাঁদপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। আটক আসামীরা কুমিল্লা থেকে স্বল্প দামে কিনে এনে মতলব উত্তর উপজেলায় বেশি দামে বিক্রি করে আসছিলো।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আলমগীর হোসেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর নিদর্শনায় চাঁদপুর জেলা তথা মতলব উত্তর উপজেলাকে মাদকমুক্ত করা এবং তরুন ও যুবসমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করার জন্য মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে ওসি আলমগীর হোসেন জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here