মতলব উত্তরের নতুন এসিল্যান্ড হিল্লোল চাকমা

0
মতলব উত্তরের নতুন এসিল্যান্ড হিল্লোল চাকমা

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নতুন সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড হিল্লোল চাকমাকে পদায়ন করা হয়েছে। তবে তিনি ২৭ মে যোগদান করবেন বলে জানিয়েছেন। ০৫.৪২.২০০০.০২১.২৮.০০১.২২.১৫০ স্মারক নাম্বারে ভূমি মন্ত্রণালয়ের ১৪ মে ২০২৪ তারিখের ৩১.০০.০০০০.০৫৬.১৯.০৬৯.২৪-৭১ ও ১৯ মে ২০২৪ তারিখের ৩১.০০.০০০০. ০৫৬.১৯.০৬৯.২৪.৭৬ সংখ্যক প্রজ্ঞাপন মূলে চট্টগ্রাম বিভাগে ন্যস্তকৃত ও যোগদানকৃত নিম্নবর্ণিত সহকারী কমিশনার (ভূমি) হিল্লোল চাকমাকে মতলব উত্তর উপজেলা ভূমি অফিসে পদায়ন/বদলি করা হয়েছে।

জানা যায়, ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফলাফলে প্রশাসন ক্যাডারে (বিসিএস-অ্যাডমিন) সুপারিশপ্রাপ্ত হন হিল্লোল চাকমা। মহালছড়ি সদর ইউনিয়নের বাবুপাড়া গ্রামের শান্তিজীবন চাকমা ও শশীরাণী চাকমার দ্বিতীয় সন্তান হিল্লোল চাকমা। ২০০৯ সালে জিপিএ-৫ পেয়ে মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১১ সালে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসিতে জিপিএ-৫ পেয়ে চমক দেখান তিনি।

শিক্ষাজীবনে অত্যন্ত মেধাবী হিল্লোল চাকমা খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) থেকে বিএসসি ইন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে অনার্স-মাস্টার্স সম্পন্ন করেন। পরে ইউরোপিয়ান ইউনিভর্সিটি অব বাংলাদেশে প্রভাষক হিসেবে যোগ দেন। হিল্লোল চাকমার বাবা শান্তিজীবন চাকমা নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়ন পরিষদের সচিব ও মা শশীরাণী চাকমা গৃহিণী।

তিনি রাঙ্গামাটি জেলার মহালছড়ি সদর ইউনিয়নের বাবুপাড়া গ্রামের শান্তি জীবন চাকমা ও শশী রাণী চাকমার দ্বিতীয় সন্তান। হিল্লোল চাকমা বলেন, মতলব উত্তর উপজেলার সর্বস্তরের ভূমিসেবা প্রার্থীদের সেবা দিতে আমি সবসময় প্রস্তুত আছি। সেবাপ্রার্থীরা যেকোনো সমস্যা নিয়ে সরাসরি আমার সঙ্গে কথা বলতে পারবেন। তাদের জন্য আমার অফিস সব সময় উন্মুক্ত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here