মতলব উত্তরে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ২

0
মতলব উত্তরে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ২

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা হয়েছে। এতে কমপক্ষে ২ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সাদুল্লাপুর ইউনিয় চান্দ্রাকান্দি গ্রামে।এ বিষয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের চান্দ্রাকান্দি গ্রামের মৃত- চাঁন মিয়া বেপারীর ছেলে আজিজুর রহমানের সাথে সৎ ভাইয়ে সাথে পূর্ব শত্রুতা রয়েছে।তারই সূত্র ধরে গত ২৯ মার্চ আজিজুল তার বাবা -মায়ের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মাইজভান্ডারির মাহফিলের আয়োজন করে। সকাল সাড়ে ১১টার দিকে মাইকে মাইজভান্ডারির রেকর্ডকৃত গান প্রচার করার সময় তার সৎ ভাই রফিক বেপারী, তার স্ত্রী আছিয়া বেগম , ছেলে মোঃ জুয়েল বেপারী , রোবেল বেপারি, পারভেজের স্ত্রী সোহানা আক্তার সুমাসহ অজ্ঞাতনামা ২/৩ জন মিলে অনুষ্ঠান বন্ধের জন্য বাধা দেয়।

অনুষ্ঠান বন্ধ না করায় তারা আজিজুলকে লাঠি সোটা, লোহার রড সহ দেশিয় দিয়ে অতর্কিত আক্রমন করে। এতে তার দুই হাতসহ শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা জখম হয়। এসময় তার বোন আমার বোন রহিমা বেগম ভাইকে রক্ষা করতে আসলে তাকেও লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। এতে তার মাথা ফেটে গুরতর জখম কয়। পরে তারা ডাক চিৎকার করলে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বিবাধীরা যে কোন সময় আজিজুল ও তার পরিবারকে খুন করবে বলে প্রকাশ্য হুমকি প্রদান করে।

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, এবিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here