“রমজান মাসে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে রাখতে হবে – সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী

0
“রমজান মাসে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে রাখতে হবে – সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,মাইজভাণ্ডার শরীফের সাজ্জাদানশীন, শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী বলেছেন,”পবিত্র রমজান মাস আমাদেরকে সংযমের শিক্ষা দেয় এবং ক্ষুধা উপলব্ধি করে দরিদ্রদের দুঃখ কষ্ট বোঝার সুযোগ করে দেয়। তিনি বলেন,নিজে বিলাসবহুল ইফতার, সাহরী না করে প্রতিবেশী, আত্নীয় ও অসহায়দের সহযোগিতা করতে হবে।

তিনি আরও বলেন,প্রতিবছরের ন্যায় হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্ট দেশজুড়ে ইফতার সামগ্রী বিতরণ করছে। পবিত্র রমজান মাসে যেন সকল মুসলিম সাহরী ও ইফতার করতে পারে, সে জন্য প্রয়োজনীয় খাদ্যপণ্য বিতরণ করার জন্য আমি আঞ্জুমান-এ-রাহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া, মইনীয়া যুব ফোরামসহ দেশের বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানকে আহবান জানাচ্ছি।

“৯ই মার্চ, রাতে মতলব দক্ষিণের নায়েরগাও খানকা শরীফ প্রাঙ্গণে ওয়াজ ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ড.সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেন, পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হবে। পৃথিবীর বিভিন্ন দেশে রমজান মাসে দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রণে থাকে।অথচ বাংলাদেশে কালোবাজারিরা সিন্ডিকেট করে বাজার মূল্য বৃদ্ধি করে।

প্রধান বক্তা ছিলেন মুফতি এইচএম মাকসুদুর রহমান। উপস্থিত ছিলেন শাহ মোঃ রেজাউল দেওয়ান, সাবেক চেয়ারম্যান শাহ আবদুল মান্নান সরকার,মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার শাহ মোঃ কামরুজ্জামান হারুন,শাহ মোঃ আলমগীর প্রধান,শাহ মোঃ আব্দুর রহমান,শাহ মোঃ সিদ্দিকুর রহমান,শাহ মোঃ আব্দুল আউয়াল,আবুল কালাম, শরীফ হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here