মতলব উত্তর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রিয়াজের এর সমর্থনে আলোচনা সভা ও মিছিল

0
মতলব উত্তর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রিয়াজের এর সমর্থনে আলোচনা সভা ও মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদক ঃ আসন্ন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ অঅওয়ামী যুবলীগের সাবেকসদস্য রিয়াজুল হাসান রিয়াজের এর সমর্থনে আলোচনা সভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার ১লা মার্চ বিকালে ৫ নং দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নিশ্চিতপুর বাজারে, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ এ সময় তিনিবলেন, আমি যদি জনগণের ভালোভঅসা ও দোয়ায় ভোটের মাধ্যমে ভাইস চেয়ারম্যান হতে পারি আমি আধুনিক মতলবের রুপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নেতৃত্বে মানুষের ধারে ধারে গিয়ে তাদের সেবা করবো, দূর্গাপুর নিউনিয়ন সহ মতলবের যেখানে যা উন্নয়ন করা দরকার রাস্তা ঘাট ব্রীজ কালভাট যেখান যা দরকার করবো, তিনি আরো বলেন, চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীব বীক্রম আমার নেতা তার ছায়া তলে আমি আছি তিনি যখন সেখানে আমার রাখবেন আমি থাকবে ইনশাআল্লাহ।

আমার আর্দশ আমাদের যুবসমাজের আইকন প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু চৌধুরীর। আমি আমার প্রয়াত দিপু ভাইয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করছি। যতো দিন বেচেঁ থাকবো দিপু ভাইয়ের জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহির ও প্রয়াত দিপু ভাইয়ের সহধমর্মিনী চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক সূবর্না চৌধুরী বীণার নেতৃত্বে অবিচল থাকবো।

চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীব বীক্রম আমার নেতা তিনি চাইলে আমি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবো উপজেলার দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহবুব হোসেন প্রধানের সভাপতিত্বে দূর্গাপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনির আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক জনসাস্থ প্রকৌশলী মনসুর আহম্মেদ বকুল, উপজেলা যুবলীগের সদস্য শরীফ সরকার,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি মিজানুর রহমান সিকদার, দূর্গপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি, আক্তারুজ্জামান আরমান, মতলব উত্তরে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাছলিমা আক্তার, দূর্গাপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হাছিনা প্রধান,মতলব উত্তর উপজেলার সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সদস্য জুবায়ের আহমেদ জনি,দূর্গপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি সুভ্রত, শাকিল আহমেদ, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান  শাওন,আরো অনেকে।

শেষে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ অঅওয়ামী যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজের এর সমর্থনে উপজেলার নিশ্চিন্তপুর বাজারে একটি বিশাল মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান প্রদক্ষিণ করে পূনরায় সভাস্থলে এসে শেষ হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here