মতলব উত্তরে এসিডদগ্ধ আট মাসের অন্তঃসত্ত্বা নারীর জন্য দোয়া চায় পরিবার

0
মতলব উত্তরে এসিডদগ্ধ আট মাসের অন্তঃসত্ত্বা নারীর জন্য দোয়া চায় পরিবার

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম সুজাতপুর গ্রামে (দিঘিরপাড়) সাবেক প্রেমিকের দেয়া এসিডে জ্বলসে গেছে ৮ মাসের অন্তঃসত্ত্বা এক নারীর মুখমণ্ডল সহ শরীর। ২৫ ফেব্রুয়ারী রবিবার রাত আনুমানিক ৯:৩০ মিনিটে এই ঘটনা ঘটে।

এসিডদগ্ধ অন্তঃসত্ত্বা মিলির পরিবার জানায়, মিলি ঘরে বসে ছিল পাশে তার মা নামাজ পড়ছিল বাহির থেকে হঠাৎ মিলির নাম ধরে কেউ একজন ডাক দিলে মিলি দরজা খুলে বাহিরে আসতেই কোন কিছু বুঝার আগেই মিলির উপর এসিড নিক্ষেপ করে আসামি।

এই সময় মিলি ডাক চিৎকার দিলে মিলির মা বাহিরে আসলে মিলি মায়ের উপরেও এসিড নিক্ষেপ করে মানিক মিয়া। মিলিকে জিজ্ঞেস করলে কে এসিড নিক্ষেপ করেছে জানতে চাইলে মিলি একই গ্রামের বিকাশ ব্যবসায়ী মানিক মিয়ার নাম বলেন।

ওই গ্রামের মোঃ আইয়ব আলী প্রধানের মেয়ে মিলি আক্তার। ঘটনার পর মিলি ও মিলির মার ডাক চিৎকার শুনে আসে পাশে লোকজন আসতে লাগল মানিক মিয়াকে ধরার চেষ্টা করলে মানিক মিয়া সবাই কে ইট পাটকেল ছুড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এর কিছুক্ষণ পরেই এলাকাবাসীর সহযোগিতায় এসিড নিক্ষেপকারী মানিক মিয়াকে আটক করে এলাকাবাসী। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানা গেছে।

বর্তমানে মিলি ও তার মাকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। মিলির অবস্থা আশঙ্কাজনক। জানা গেছে, মিলির বিয়ের আগে মানিকের সাথে প্রেমের সম্পর্ক ছিল। মিলি ও তার মায়ের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবারবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here