মতলব উত্তরে গজরা ইউপিতে জেলেদের মাঝে চাল বিতরণ 

0
মতলব উত্তরে গজরা ইউপিতে জেলেদের মাঝে চাল বিতরণ 

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মতলব উত্তরের গজরা ইউনিয়নে জাটকা ধরা থেকে বিরত থাকা নিবন্ধিত জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারী ) সকালে গজরা ইউনিয়ন পরিষদে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান। এসময় ১শ’ ১৮জন নিবন্ধিত কার্ডধারী জেলেদেরকে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

বিতরণকালে ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান বলেন ইলিশ আমাদের জাতীয় সম্পদ।বিশ্বে ইলিশ উৎপাদনে বাংলাদেশ প্রথম। আজকের জাটকা আগামী দিনের পরিপূর্ণ ইলিশ। ইলিশ আমাদের চাঁদপুরের সম্পদ, তা রক্ষা করা আপনার আমার সকলের দায়িত্ব ও কর্তব্য। তিনি আরো বলেন, নিষিদ্ধ সময়ে যারা জেলেদেরকে জাটকা ও ইলিশ ধরার কাজে উৎসাহিত করে তারা দেশ ও জাতির জাতীয় শত্রু।

তাদেরকেও আইনের আওতায় নিয়ে এসে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে।উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মতলব উত্তর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সজিব চন্দ্র সরকার, ইউপি সচিব মোঃ মহিউদ্দিন সোহেল, প্যানেল চেয়ারম্যান শহীদ উল্লাহ ১ নং ওয়ার্ড সদস্য আব্দুল মান্নান সরদার , ইউপি সদস্য সুরুজ মুন্সি, জাহিদ হোসেন, বিল্লাল হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here