মহেশপুরে ড্রেজারে বালু উত্তোলনের সময় তিন জনকে ৬ মাসের কারাদন্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা

0
মহেশপুরে ড্রেজারে বালু উত্তোলনের সময় তিন জনকে ৬ মাসের কারাদন্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় ভ্রাম্যমান আদালতের বিচারক জাহাঙ্গীর আলম (৪০), রুবেল আহাম্মেদ (৩৫) ও মাছুমকে (৩৪) আটক করেন। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেক আসামীকে ৬ মাসের কারাদন্ডসহ ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমান আদালতের অভিযানে বালু উত্তোলনের সময় মহেশপুর পুড়োপাড়া সড়কের বাথানগাছি গ্রামের বালু খোলা থেকে তাদেরকে আটক করা হয়েছে। এলাকাবাসী জানান, র্দীঘ দিন ধরে মহেশপুর পুড়োপাড়া সড়কের বাথানগাছি গ্রামের রাস্তায় বাথানগাছি গ্রামের ইউপি সদস্য রবিউল ইসলাম বালু উত্তোলন করে আসছিলো।

রবিউল ইসলাম তিনি নিজেকে বিশাল ক্ষমতাধর মনে করে আইনকে তোয়াক্কা না করেই ৮ বছর ধরে মহেশপুর পুড়োপাড়া সড়কের বাথানগাছি গ্রামের রাস্তার দু’ধারে বিশাল গর্তকরে এ বালু উত্তোলন করে আসছিলেন। ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওন জানান, অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে বাথানগাছি গ্রামের জাহাঙ্গীর আলম,রুবেল আহাম্মেদ ও মাছুমকে ৬ মাসের কারাদন্ডসহ প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here