গৌরীপুরের সনজিত দ্বিতীয়বার প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাসাইনমেন্ট অফিসার হলেন

0
গৌরীপুরের সনজিত দ্বিতীয়বার প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাসাইনমেন্ট অফিসার হলেন

প্রেসনিউজ২৪ডটকমঃ মো: মাহফুজুর রহমান ( গৌরীপুর) ময়মনসিংহ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে দ্বিতীয়বার নিয়োগ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি সনজিত চন্দ্র দাস। তাঁকে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে রবিবার প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩৭তম ব্যাচের ছাত্র সনজিত দাস ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদ্য বিদায়ী সভাপতি। এর আগে তিনি জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে সনজিত চন্দ্র দাসকে গ্রেড-৯ এর বেতনের সর্বোচ্চ ধাপ (প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা সন্তুষ্টি) প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাসাইনমেন্ট অফিসার পদে যোগদানের তারিখ থেকে যুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

প্রধানমন্ত্রীর এসাইমেন্ট অফিসার হিসেবে নিয়োগ পাওয়ার পর সনজিত চন্দ্র দাস বলেন, ‘বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার অভিভাবক। উনি যেখানে যেভাবে আমাকে পাশে রাখবেন আমি সেভাবেই কাজ করে যাব। এটি আমার পরম সৌভাগ্য যে তিনি আমাকে তার পাশে থেকে কাজ করার সুযোগ দিয়েছেন। এই পদে তার পাশে থেকে দেশমাতৃকার সেবায় নিজেকে বিলিয়ে দেব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here