ময়মনসিংহের গৌরীপুরে শ্যামগঞ্জ খাদ্য গুদামের অফিস সহকারী দুলাল মিয়া আর নেই

0
ময়মনসিংহের গৌরীপুরে শ্যামগঞ্জ খাদ্য গুদামের অফিস সহকারী দুলাল মিয়া আর নেই

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে শ্যামগঞ্জ খাদ্য গুদামের অফিস সহকারী মো: দুলাল মিয়া ভোর ৫ টায় ভালুকাস্থ তার নিজ বাস ভবনে হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেছেন।চাকুরী জীবনে তিনি বিশ্বস্থতা, সততা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছেন।

ব্যক্তি জীবনে তিনি খুব সাদাসিধে জীবন যাপন করতেন। সর্বোপরি তিনি একজন ভালো মানুষ ছিলেন।এ ব্যাপারে, কিশোরগঞ্জ সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইসরাত আহমেদ পাপেল জানান, যে খাদ্য গুদামেই তিনি ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে সহকারী দুলালকেও বদলী করিয়ে সেই গুদামে নিয়ে গিয়েছেন।এটা তার সততার জন্য তিনি করতেন। তিনি মরহুম দুলালের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জানিয়ে ফেইসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি শোক বার্তা দিয়েছেন।

গৌরীপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ সাইফুল ইসলাম বলেন, আমরা উক্ত জেলাধীন খাদ্য বিভাগে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা আজীবন দুলালের কথা মনে রাখবে আর তার পরিবার পরিজনের প্রতি যথাসাধ্য সাহায্য সহযোগিতা করবে।ভালুকাস্থ তার নিজ বাড়িতে জানাযার নামাযের পর তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে দুলালের বয়স হয়েছিল আনুমানিক ৫৫ বছর । তিনি দুই পুত্র, স্ত্রী মাতা পিতাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here