ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ১জন গ্রেফতার

0
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ১জন গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলা গোয়েন্দা ডিবি’র অফিসার ইনচার্জ মোঃ ফারুক হোসেন জানান, জেলা পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভূঞা (পিপিএম) এর কঠোর নির্দেশ বিভাগীয় নগরীকে মাদক, জুয়া, চুরি, ছিনতাই ও অপরাধমুক্ত করতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এর ধারাবাহিকতায় অভিযানের অংশ হিসেবে এসআই মোঃ আব্দুল জলিল ও এসআই আলমগীর কবীর সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ত্রিশাল থানাধীন বীরামপুর সাকিনস্থ ধৃত আসামী মোঃ রুবেল মিয়া (৩৭) এর উত্তরের ভিটির বসত ঘরের মধ্যের রুম হইতে ২৪ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ ০৮.৩০ ঘটিকায় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ রুবেল রানা (৩৭), পিতা-মৃতঃ আব্দুর রহমান, মাতা-মৃত নুরজাহান বেগম, সাং-বীরামপুর (চরপাড়া), ঠাকুরবাড়ী, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ৫ টি মাদক মামলা আছে। উদ্ধারকৃত ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ১ জন আসামীর বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা দায়ের করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here