তালতলীতে ক্লিনিকে সিলগালা মালিককে এক মাসের কারাদণ্ড

0
তালতলীতে ক্লিনিকে সিলগালা মালিককে এক মাসের কারাদণ্ড

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে একটি লাইসেন্স বিহীন অবৈধ ক্লিনিকে সিলগালা, মালিককে এক মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ২৩ জানুয়ারি বেলা সাড়ে তিনটার দিকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. সুমন কুমার পোদ্দার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.সোহাগ। তালতলী  উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন কুমার পোদ্দার জানান, সরকারি নির্দেশনা মোতাবেক সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া বাজারে নিউ লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়।

সেখানে লাইসেন্স বিহীন  ক্লিনিক চালানো ও বিভিন্ন নিয়মের অভিযোগে  ক্লিনিক সিলগালা করা হয়েছে। একই সাথে মালিক ও ম্যানেজার সাখাওয়াত হোসেনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত বলেন,   ক্লিনিকের পক্ষে বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় ক্লিনিকে সিলগালা করা হয়েছে। এছাড়াও মালিককে এক মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here