গৌরীপুরে স্থগিত কেন্দ্রে ভোট গ্রহণ কাল, নৌকা এগিয়ে

0
গৌরীপুরে স্থগিত কেন্দ্রে ভোট গ্রহণ কাল, নৌকা এগিয়ে

প্রেসনিউজ২৪ডটকমঃ মো: মাহফুজুর রহমান ( গৌরীপুর) ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে স্থগিত হয়ে যাওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে আগামীকাল শনিবার। এ আসনে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি ৯৮৫ ভোটে এগিয়ে রয়েছেন। আগামীকাল (১৩ জানুয়ারী)শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ করা হবে।

সহনাটি ইউনিয়নের এই কেন্দ্রটিতে মোট ভোটার সংখ্যা তিন হাজার ৩২ জন।ইতিমধ্যে কেন্দ্রটিকে বিশেষ নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ময়মনসিংহ-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভালুকাপুর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে দুই দফা হামলা করে দুর্বৃত্তরা। ভোটের বাক্স ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলা হয় ও ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ উঠে ।

এ কারনে ১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের ফল ঘোষণা স্থগিত করা হয়। একইসঙ্গে ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। ময়মনসিংহ-৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী।নৌকার প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপির প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ট্রাক প্রতীকের) স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা।

গৌরীপুরে মোট ভোট কেন্দ্র রয়েছে ৯২টি, এরমধ্যে ৯১ কেন্দ্রের ফল ঘোষণা করা হয়েছে। নৌকার পপি পেয়েছেন ৫৩,১৯৬ ভোট, আর সতন্ত্র প্রার্থী (ট্রাক) সোমনাথ সাহা পেয়েছেন ৫২,২১১ ভোট। এক্ষেত্রে এ আসনে নিলুফার আনজুম পপি ( নৌকা) ৯৮৫ ভোটে এগিয়ে রয়েছেন। ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রেও জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here