নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত নব নির্বাচিত সংসদ সদস্য মায়া চৌধুরী

0
নেতাকর্মীদের ফুলেল শুভেচছায় সিক্ত নব নির্বাচিত সংসদ সদস্য মায়া চৌধুরী

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদকঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে বিজয়ী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, আপনারা বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করেছেন। এই বিজয় আমাদের, এই বিজয় জননেত্রী শেখ হাসিনার। তিনি আরো বলেন, আপনাদের সঙ্গে আমরা যে ওয়াদা করেছি, সেই ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করব।

সোমবার (৮ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াবীরবিক্রমকে শুভেচ্ছা জানাতে সর্বস্তরের মানুষের ব্যাপক সমাগম হয় তার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের বাসভবনে। এসময় এলাকার জননন্দিত এই জনপ্রিয় নেতা এসব কথা বলেন। রোববার (৭ জানুয়ারি) রাত ৮টার পরে ফলাফল ঘোষণার পর থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত চলে শুভেচ্ছা জানানো।

মতলব উত্তর -দক্ষিণ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, মুক্তিযোদ্ধা, পৌরসভা, ইউনিয়ন, শিক্ষক সমিতিসহ সর্বস্তরের জনগণ ফুল দিয়ে প্রিয় নেতাকে প্রাণঢালা শুভেচ্ছা জানান। এ সময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, এই বিজয়ের পেছনে সবচেয়ে বড় অবদান আমার ছেলে দিপু চৌধুরীর। তার অক্লান্ত পরিশ্রম, আর্থিক সহায়তা ও মানুষের ভালোবাসায় এই বিজয় আমরা ছিনিয়ে আনতে পেরেছি। আপনারা সবাই দিপু চৌধুরীর জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।উপস্থিত নেতাকর্মী ও জনতার উদ্দেশে তিনি আরো বলেন, আপনার অত্যন্ত পরিশ্রম করেছেন।

এই পরিশ্রমের ফল হলো আজকের বিজয়। আপনাদের সঙ্গে আমরা যে ওয়াদা করেছি, সেই ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করব। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহধর্মিণী ও মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রয়াত উপদেষ্টা পারভীন চৌধুরী, প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সুবর্ণা চৌধুরী বীণা, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, আইনবিষয়ক উপকমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি, ঢাকা সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ড এর কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক, দক্ষিণ পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার,চাঁদপুর জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়া মোঃ জাহাঙ্গীর, উপজেলা সাবেক কমান্ডার মোজাম্মেল হক, ছেংগারচর পৌরসভার মেয়র আরিফ উল্লাহ সরকার, ফতেপুর পূর্ব ইউপির চেয়ারম্যান আজমল হোসনে চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাজ্বী মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাদেশ্যাম সাহা, মোহনপুর ইউনিয়ন আওয়ামী রীগের সভাপতি আব্দুল হাই প্রধান, সাধারণ সম্পাদক হুমায়ন হাওলাদার, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সদস্য হাসান মোরশেদ আহার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান হাফিজ তপাদার, ইকবাল হোসেন জুয়েল চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু,ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহির রায়হান, ছেংগারচর পোর আওয়ামী লীগ নেতা ও সাবেক কমিশনার খোকন প্রধান, ফতৈপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের  সহ-সভাপতি মোতালেব সরকার, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, যুবলীগের সদস্য কামরুল হাসান মামুন, রহমত উল্লাহ সরকার লিখন, পৌর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া, দিদার মোল্লা, শ্রমিকলীগ নেতা শামীম প্রধান,ছেংগারচরপৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা বেগম,পোল্যান্ড প্রবাসী মাসুদুর রহমান তুহিন, সৌদি প্রবাসী নাসির উদ্দিন, মেহেদী হাসান দর্জি, ছেংগারচর পৌর যুবলীগের সদস্য কামরুজ্জামান কামাল, মিলন খান,মোঃ নাজমুল খান,বাদল ঢালী, মাহাবুব মোল্লা, ছেংগারচর পৌরসভার মৎস্য জীবিলীগের সভাপতি মোঃ জনি সরকার, সহসভাপতি মোঃ কবির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মনজুর হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন মিঝিসহ মতলভ উত্তর উপজেলা, মতলব দক্ষিণ উপজেলা ও ছেংগারচর পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।সহ অন্যান্য নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here