ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে দুই নারী প্রার্থীর জমজমাট নির্বাচনি প্রচার

0
ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে দুই নারী প্রার্থীর জমজমাট নির্বাচনি প্রচার

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম,ময়মনসিংহ জেলা প্রতিনিধি:১৪৮, ময়মনসিংহ-৩  গৌরীপুর আসনে দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচন জমে উঠেছে নিজ নিজ প্রার্থীর প্রচার-প্রচারণায়। দুই নারী প্রার্থীর শেষ মুহূর্তের নির্বাচনি প্রচারণায় জমজমাট ভোটের মাঠ। তাঁরা রাতদিন ভোটারদের মন জয় করতে নানা উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ছুটে  বেড়াচ্ছেন।

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা আগামীকাল শুক্রবার (৫ জানুয়ারি) সকাল ৮টায় শেষ হচ্ছে। প্রচারের শেষ সুযোগ কাজে লাগাতে মরিয়া বিভিন্ন  প্রার্থী ও সমর্থকরা।এর আগে গত ১৮ ডিসেম্বর শুরু হয়েছিল এবারের নির্বাচনী প্রচার-প্রচারণা। রবিবার (৭ জানুয়রি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সারাদেশে একযোগে ভোট গ্রহণ চলবে। এরই মধ্যে ভোটের দিন সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে।ভোটের মাঠে রাত-দিন বিবেচনায় না নিয়ে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন তারা।

মিছিল, সভা-সমাবেশ, উঠান বৈঠকসহ নানাভাবে গণসংযোগে ব্যস্ত রয়েছেন উভয় প্রার্থী ।তার ধারাবাহিকতায় রাত-দিন বিবেচনায় না নিয়ে জনসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিলুফার আনজুম পপি এবং স্বতন্ত্রপ্রার্থী নাজনিন আলম। এই আসনে নৌকার একজন এবং স্বতন্ত্র চারজনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। স্বতন্ত্রপ্রার্থীরা নির্বিঘ্নে জনসংযোগ করছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি বলেন,  সারা দেশে  বর্তমান সরকারের অভূতপূর্ব উন্নয়ন হলেও সেই ধারাবাহিকতায় নেতৃত্ব সংকটে নেই গৌরীপুর। তেমন একটা উন্নয়ন হয়নি এখানে। এখানকার জনগণ দলমত নির্বিশেষে এবার নৌকার নির্বাচনে ঐক্যবদ্ধ।নাজনিন আলম জানান,  নারী ভোটারদের নিজের ভোটব্যাংক বলে দাবি করেন। তিনি এর আগেও নির্বাচন করেছেন।

তিনি ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।উক্ত আসনে এর বাইরে অন্য রাজনৈতিক দলের প্রার্থীরা তেমন জোড়ালোভাবে প্রচার চালাচ্ছেন না বলে জানিয়েছে স্থানীয় ভোটাগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here