আচরণবিধি লঙ্ঘনের দায়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে ৫০ হাজার জরিমানা

0
আচরণবিধি লঙ্ঘনের দায়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে ৫০ হাজার জরিমানা

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী(বরগুনা)প্রতিনিধি: মোটরসাইকেলে শোডাউন করায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে বরগুনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর কেটলি প্রতীকের কর্মী রাসেল মিয়া(৩০) নামের এক জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় কেটলি প্রতীকের প্রার্থী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সাথে ছিলেন।

বৃহস্পতিবার( ০৪ জানুয়ারী) সন্ধা ৭টার দিকে বরগুনার তালতলীর বটতলা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত এ জরিমানা করেন। জরিমানা করা কেটলি প্রতীকের ওই কর্মী রাসেল মিয়া উপজেলার ঠাকুর পাড়া এলাকার সোনা মিয়ার ছেলে।ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, বরগুনা ১ আসনের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রতীক কেটলীর পক্ষে মোটরসাইকেল যোগে শোডাউন করছিলেন।

এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত শোডাউনটি ছত্রভঙ্গ করে দেয়। পরে শোডাউন থেকে কর্মী রাসেল মিয়া(৩০) আটক করে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ এর আওতায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এই শোডাউনের সামনে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত বলেন, আচরণবিধি লঙ্ঘনের দায়ে স্বতন্ত্র প্রার্থীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে আচরণ বিধি লঙ্ঘন না করার জন্য সতর্ক করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here