না’গঞ্জে প্রধানমন্ত্রীর জনসভার মাঠ পরিদর্শনে শামীম ওসমান ও নজরুল ইসলাম বাবু

0
না’গঞ্জে প্রধানমন্ত্রীর জনসভার মাঠ পরিদর্শনে শামীম ওসমান ও নজরুল ইসলাম বাবু

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নেত্রী যেমন নারায়ণগঞ্জের মানুষের প্রতি ভালোবাসা প্রদর্শন করেছেন তেমনি নারায়ণগঞ্জের মানুষও আশা করি একইভাবে ভালোবাসবে এবং আমাদের চেয়ে কোন অংশে কম নয় বরং বেশীই ভালোবাসবে। মঙ্গলবার (২ জানুয়ারি) নারায়ণগঞ্জের ইসদাইরে খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ৪ তারিখে প্রধানমন্ত্রীর সমাবেশস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। তিনি বলেন, আমার বিশ্বাস এই মাঠ ভরে এই রাস্তা এদিকে ফতুল্লা পর্যন্ত ওদিকে উত্তর চাষাঢ়া পর্যন্ত আমি নিজেও জানিনা কতটুক ঠেকবে এই মিটিং। সন্ত্রাসী দল বিএনপি ও স্বাধীনতা বিরোধী শক্তি ওরাও চেষ্টা করবে শেষ কামড় দেয়ার।  আমার প্রথম দায়িত্ব হচ্ছে যেহেতু উনি শুধু শেখ হাসিনা নয় উনি আমাদের বাচ্চার ভবিষ্যৎ। উনার নিরাপত্তাটা আমাদের কাছে সবচেয়ে বেশী। উনার নিরাপত্তা রক্ষীরা প্রচন্ডভাবে ভালো কাজ করছে।

আমরা আমাদের মত নিরাপত্তা ব্যবস্থা করব। হিন্দু ধর্মের লোকেরা হিন্দু ধর্মে এবং আমরা যারা মুসলমান আছি আমার এলাকায় ৫৫ টি ওয়ার্ডে কোরআন খতম চলছে এবং ৮ তারিখ পর্যন্ত চলবে। আল্লাহর ঘর কাবা ঘরে আমার বড় ভাই সেলিম ওসমান ১০ জনকে ওমরাহ করতে পাঠিয়েছেন। ওখানেও তারা আল্লাহর কালাম পাঠ করবেন। আমরা বিশ্বাস করি শেখ হাসিনা এ পর্যন্ত যতবার বেঁচে গেছেন উনাকে কেউ বাঁচায় নাই আল্লাহ রাব্বুল আলামিন বাঁচিয়েছেন।

তিনি এ দেশ ও দেশের মানুষের জন্য কাজ করছেন গরীব দুঃখী মানুষের জন্য কাজ করছেন। তাই কেউ কিছু করতে চেষ্টা করলেও করতে পারে কিন্তু উনার উপরে আল্লাহর রহমতের চাঁদর আছে আমি বিশ্বাস করি।নিরাপত্তার প্রশ্নে যেহেতু আমার নির্বাচনী এলাকা আমি আমার নেতাকর্মীদের বলছি, তারা আছেন বলেই আমি শামীম ওসমান, তারা না থাকলেও আমার দুই পয়সার দাম নেই।

তারা আমার চেয়ে বেশী যোগ্য। যেহেতু নিরাপত্তার ব্যাপার আছে তাই নির্দিষ্ট কিছু লোক ছাড়া আমরা কাউকে মঞ্চে উঠাবোনা। আমাদের অনেক সিনিয়র নেতাদের আমরা হয়তো প্রপার সম্মান দেখাতে পারবোনা তাই হাতজোড় করে ক্ষমা চাচ্ছি। তিনি বলেন, একটু কষ্ট আছে অনেককে কাছে চেয়েছিলাম পাচ্ছিনা। মিটিংয়ের দিন তারা কষ্ট করে অন্তত মঞ্চে উপস্থিত হবে এটুকু আমরা আশা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here