মতলব উত্তরের প্রত্যন্ত চরাঞ্চলে নৌকা মার্কার ভোট চাইলেন মায়া চৌধুরী

0
মতলব উত্তরের প্রত্যন্ত চরাঞ্চলে নৌকা মার্কার ভোট চাইলেন মায়া চৌধুরী

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, স্বাধীনতা পদকপ্রাপ্ত,চাঁদপুর-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম নৌকা মার্কার জন্য মতলব উত্তরের চরাঞ্চলে দোয়া ও ভোট চাইলেন।

বুধবার (৩ জানুয়ারি) দিনব্যাপী মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর, বাহেরচর। এখলাছপুর ইউনিয়নের বোরচর’সহ চরাঞ্চলের বিভিন্ন এলাকার জনগনের সাথে কুশল বিনিময় করেন । নৌকা মার্কায় ভোট ও দোয়া প্রার্থনা করে নির্বাচনী গণসংযোগ ও সমাবেশ করেন।গণসংযোগকালে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে নিরলসভাবে কাজ করে চলছেন। গ্রামে বসবাস করে শহরের সুবিধা ভোগ করছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষক-শ্রমিক, দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছেন।

আজকে দুর্গম চরাঞ্চলের মানুষও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পাচ্ছে।তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে-তা ইতিহাসযোগ্য। এর আগে কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি।ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি মন্ত্রী থাকাকালীন সময়ে এখানের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, এইচবিবি রাস্তাঘাট, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান করে দিয়েছি। যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে।

সকল প্রকার উন্নয়ন দিয়ে গ্রামকে শহরে রূপান্তর করা হবে।মায়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যা উন্নয়ন হয়েছে ৪০ বছরে ইতিহাসে তা কেউ করে দেখাতে পারেনি।এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই পঞ্চমবারের মতো ক্ষমতায় আনতে হবে। উন্নয়ন করতে চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে।বাংলাদেশের উন্নয়নে আওয়ামী লীগ যা করেছে অতীতে কোনো সরকার করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসতে হবে।

নির্বাচনী উঠান বৈঠক সমাজসেবক সেলিম বাদশা সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, এখলাছপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী ’লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, এখলাছপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না ঢালী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here