মতলবের দক্ষিণে মায়া চৌধুরীর পক্ষে পারভীন চৌধুরী ও সুবর্ণা চৌধুরীর উঠান বৈঠক

0
মতলবের দক্ষিণে মায়া চৌধুরীর পক্ষে পারভীন চৌধুরী ও সুবর্ণা চৌধুরীর উঠান বৈঠক

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর-২ আসনে (মতলব উত্তর-দক্ষিণ) আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণ পুর দাস পাড়ায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা ও মায়া চৌধুরীর সহধর্মিনী পারভীন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরীর স্ত্রী সুবর্ণা চৌধুরী বীণা।প্রধান অতিথির বক্তব্যে পারভীন চৌধুরী বলেন বুকের ভেতর পাথর বেধে আজ আমরাআপনাদের কাছে এসেছি আমার ছেলের স্বপ্ন পূরণের জন্য। সে আর ফিরে আসবে না, কিন্তু আপনাদের নিয়ে তার যে সুন্দর স্বপ্ন ছিল তা সবাই মিলে বাস্তবায়ন করবেন।

মাত্র ৫০ বছর বয়সে দিপু আমাদের সামনে থেকে চলে গেল। সে তার বাবাকে বলতো বাবা মতলবকে সুন্দরভাবে সাজিয়ে দিব, যেন এখানে আর কাজ করতে না হয়। আমার সন্তান চলে গেছে, কিন্তু এই মতলবে হাজার হাজার সন্তান দিয়ে গেছে। যাদের দিকে তাকালে দেখতে পাই আমার সন্তানের প্রতিচ্ছবি।’তিনি বলেন,‘আপনারা সবাই আগামী ৭ তারিখ দিপুর মনে আশা তার বাবাকে বিজয়ী করে ঘরে ফিরবেন। যেভাবে আমার ছেলে আমার বউকে দিয়ে মহিলা আওয়ামী লীগকে সাজিয়ে গেছেন, সেটি শক্ত করে ধরে রাখবেন।

তিলে তিলে আওয়ামী লীগকে দাড় করিয়েছে, তার হাত ছেড়ে কেউ যাবেন না। আপনাদের জন্য আমরা আমাদের পুরো পরিবার উৎসর্গ করে দিয়েছি। জয়ের মালা পড়ে আপনারা সবাই আমার বাড়ি আসবেন, আমি এটাই আশা করছি।’ এসময় উপস্থিত সবাই মায়া চৌধরীকে ভোট দেবেন বলে পারভীন চৌধুরীকে ওয়াদা করেন। প্রধান বক্তা সুবর্ণা চৌধুরী বীণা বলেন, ‘আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাচাই-বাছাই করে নৌকা আপনাদের জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে দিয়েছেন।

আমাদের যোগ্য প্রার্থী বাছাইতে কোনো ভুল হয়নি, আর হয়ও নাই। এই মতলবের উন্নয়ন তার মাধ্যমেই হয়েছে। প্রতিটি মানুষের ভাগ্য পরিবর্তন তার হাত ধরেই হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে ৭ জানুয়ারি মোফাজ্জল হোসেন চৌধুরীকে ভোট দিয়ে বিজয়ী করে আপনারা এই উন্নয়নের ধারা উচ্চ শিখরে নিয়ে যাবেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া কাজ করেন মতলবের উন্নয়নের পক্ষে এবং প্রতিটি মানুষের ভাগ্য পরিবর্তনের ক্ষেত্রে।

মতলব নিয়ে তার অনেক স্বপ্ন আছে। তার পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপুরও অনেক স্বপ্ন ছিল মতলবের মানুষের জন্য। এ জন্য তিনি অনেক পরিকল্পনা করেছিলেন।’তিনি বলেন, ‘আমরা সকলে ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে প্রমান করে দিব যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে এবং সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে কতটুকু ভালোবাসি। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিজয়ী হলে আপনাদের সব চাওয়া পাওয়া আমি তার কাছে পৌঁছে দিব। আমাদের পুরো পরিবার আপনাদের সেবায় নিয়োজিত, এ জন্য আপনাদের সহযোগিতা চাই। যে প্রমাণ আমরা বার বার দিয়েছি। ইনশাআল্লাহ, মতলব উত্তর-দক্ষিণের প্রতিটি মানুষের ভাগ্য আমরা পরিবর্তন করবো।

সুশীল সাহার সভাপতিত্বে ও জাহিদ খান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সাবেক মতলব উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তাফা, নরায়ণপুর পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ খান, মতলব দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আক্তার আখি, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আনফাল সরকার পবন, পৌর যুব লীগের সভাপতি কামরুল মুন্সি, নায়েরগাঁও মহিলা আওয়ামী লীগের সভাপতি শিলা আক্তারসহ অন্যান্য নেতাকর্মীরা।

এর পর মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নে নৌকার উঠান বৈঠকে াংশ গ্রহণ করেন মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা ও মায়া চৌধুরীর সহধর্মিণী পারভীন চৌধুরী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্ত্রী সুবর্ণা চৌধুরী বীণা।চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের পক্ষে মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়নে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে অনুষ্ঠিত এই বৈঠকে প্রধান অতিথি ছিলেন মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা ও মায়া চৌধুরীর সহধর্মিণী পারভীন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্ত্রী সুবর্ণা চৌধুরী বীণা।প্রধান অতিথির বক্তব্যে পারভীন চৌধুরী বলেন, আমার ছেলের (সাজেদুল হোসেন চৌধুরী দিপু) খুব স্বপ্ন ছিল এই এলাকায় আসবে। সেজন্য আমি আজ এখানে এসেছি। উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, আমার ছেলের স্বপ্নকে পরিপূর্ণ করে আপনারা তারা বাবাকে ভোট দিয়ে বিজয়ী করে আনবেন এই আমার আশা।

৭ জানুয়ারি আপনারা সবাই ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেবেন।সবার কাছে নিজের সন্তান সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জন্য দোয়া চেয়ে পারভীন চৌধুরী বলেন, আমার সন্তানকে আল্লাহ নিয়ে গেছেন। কিন্তু আমাকে আল্লাহ এখানে অনেক সন্তান দিয়েছেন। তিনি বলেন, আপনাদের যে কোনো সমস্যা আপনারা আমার বৌমাকে বলবেন, সে পূরণ করবে ইনশা আল্লাহ। আমরা এখানে দিতে এসেছি, নিতে আসিনি। সুবর্ণা চৌধুরী বীণা বলেন, আপনাদের প্রিয় নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু আজ নেই। কিন্তু আমরা আজ এখানে এসেছি তারই নির্দেশনায়। তিনি বলেন, নভেম্বরের ৯ তারিখে তিনি মতলব থেকে ঢাকায় যান।

সে সময় তিনি আমাকে বলেছিলেন, এবার তিনি উত্তরে থেকে নির্বাচন করবেন না। তিনি দক্ষিণের বাড়িতে থাকবেন এবং সেখান থেকেই নির্বাচন করবেন। প্রতিটি এলাকায় তিনি হেঁটে হেঁটে দেখবেন কী কাজ বাকি আছে এখানে, কার কি চাওয়ার আছে-পাওয়ার আছে, কী সমস্যা আছে। তারপর তার বাবা সংসদ সদস্য হলে, মন্ত্রী হলে, তিনি নিজে দায়িত্ব নিয়ে এই কাজগুলো করবেন। কিন্তু তিনি সেই কাজটুকু করে যেতে পারেননি। তার অনেক আশা ছিল, স্বপ্ন ছিল, সেই স্বপ্নগুলো বাস্তবায়ন করতেই আজ আমরা এখানে এসেছি।

সুবর্ণা চৌধুরী বীণা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আপনাদের প্রিয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে এই এলাকার উন্নয়নের কাজ হাতে দিয়েছেন। আপনারা ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকেবিজয়ী করে এই এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।বৈঠকেসভাপতিত্ব করেন খাদেরগাঁও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রোকেয়া বেগম। বৈঠকটির আয়োজক ছিল ৩নং খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠন। এতে বিপুলসংখ্য নেতাকর্মী ও এলাকাবাসী যোগ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here