ভোলায় আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যাকান্ড

0
ভোলায় আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যাকান্ড

প্রেসনিউজ২৪ডটকমঃভোলা প্রতিনিধি: ভোলায় আনসার ও ভিডিপি কার্যালয়ের ছাদ থেকে ঝুটন চন্দ্র শীল (২৫) নামে এক আনসার সদস্যের ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনাকে হত্যাকান্ড বলে দাবী করছেন তার পরিবার। রবিবার (৩১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ভোলা সদরের আনসার ও ভিডিপি কার্যালয়ের ছাদ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার সাহা ঝুটন চন্দ্র শীলের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। নিহত ঝুটন চন্দ্র শীল ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগর উপজেলার ছতরপুর গ্রামের সুধাংশু চন্দ্র শীলের ছেলে। কিছু দিন আগে আনসার সদস্যে ঝুটন চন্দ্র শীল পটুয়াখালী ক্যাম্প থেকে ভোলা ক্যাম্পে আসেন। ভোলা আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট রুবায়েত বিন সালাম এ তথ্য নিশ্চিত করে বলেন, নির্বাচনের ডিউটি করার জন্য কয়েকদিন আগে আনসার সদস্য ঝুটন চন্দ্র শীল পটুয়াখালী ক্যাম্প থেকে ভোলা ক্যাম্পে আসেন।

সকালে প্যারেড গ্রাউন্ডে প্যারেড চলাকালীন তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে অন্যান্য আনসার সদস্যরা ঝুটন চন্দ্র শীলকে ক্যাম্পের ছাদের সিঁড়ির সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পর তিনি পুলিশকে ঘটনাটি অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে যান। এদিকে এ ঘটনাকে হত্যাকান্ড বলে নিহত ঝুটন চন্দ্র শীলের বাবা সুধাংশু চন্দ্র শীল বলেন, গেল রাত সাড়ে ১১টার দিকে ঝুটনের সঙ্গে তাদের মুঠোফোনে কথা হয়েছিল।

তারা ঝুটনের জন্য মেয়ে দেখা শুরু করেছেন। নতুন বছরে বিয়ের পিড়িতে বসবে ঝুটন। পরিবারের কারও সঙ্গে তার মনোমালিন্য কিংবা ঝগড়াঝাটি নেই। সে কি কারণে আত্মহত্যা করতে পারে তার কোনো কারণও খুঁজে পাচ্ছে না পরিবার। পরিবারের দাবি যে কেউ ঝুটনকে মেরে ঝুলিয়ে রাখতে পারে। তারা এ ঘটনার সুষ্ঠু ও নিরপক্ষ তদন্ত দাবী করনে তিনি।

ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার সাহা বলেন, ঝুটনের মরদেহ উদ্ধার করে সুরতাহাল রির্পোট তৈরী করে মযনা তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার পরিবার ব্রাহ্মণবাড়িয়া থেকে ভোলায় আসতেছে। পুলিশ এ ঘটনার তদন্ত করছেন বলে এই কর্মকর্তা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here