মতলব উত্তরের মোহনপুরে প্রয়াত দীপু চৌধুরী’র রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

0
মতলব উত্তরে মোহনপুরে প্রয়াত দীপু চৌধুরী’র রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হেসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন,মতলব উত্তর ও দক্ষিণ দুই উপজেলা হল আওয়ামী লীগের ঘাঁটি। নেতা কর্মীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে। ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে।

দিপুর শোককে শক্তিতে রুপান্তরিত করে সামনের জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধান মন্ত্রী করতে হবে। তাহলেই দিপুর আত্মা শান্তি পাবে। মায়া চৌধুরী আরো বলেন,নৌকা স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলে মিলে নৌকার জন্য কাজ করতে হবে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় মতলব উত্তরের মোহনপুরে প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্মরনে উপজেলা কৃষক লীগের আলোচনা সভা, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আওয়ামী লীগ যখন সরকারে থাকে, তখনই দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে। আর বিএনপি ব্যস্ত থাকে লুটপাটে। খুন, ধর্ষণ, সন্ত্রাস, জঙ্গিবাদ তাদের চরিত্র। তারা দেশের মানুষের ভালো চায় না।

উপজেলা কৃষকলীগের সভাপতি আবু ছালেহ মো. খুরশীদ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মো. দুলাল খন্দকার, উপদেষ্ঠা বোরহান উদ্দিন প্রধান, ষাটনল সভাপতি মো. রফিক মোল্লা, সাদুল্ল্যাপুর মো. জসিম উদ্দিন, বাগানবাড়ি মো. মিজানুর রহমান, সুলতানাবাদ সাইফুল ইসলাম প্রমুখ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here