মহেশপুরে নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারামারিতে আহত ২ থানায় পাল্টা-পাল্টি অভিযোগ

0
মহেশপুরে নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারামারিতে আহত ২ থানায় পাল্টা-পাল্টি অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতাঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনে নৌকা ও  স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক) সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে দু’ পক্ষের ২ জন আহত হয়েছেন।সোমবার রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামে আসলাম মেম্বারের দরবার শরীফের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

ঘটনার পর আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।মারামারিতে গয়েশপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আসলাম হোসেনের ছেলে নৌকা প্রতীকের কর্মী বাবুল হোসেন (৬০) ও ট্রাক প্রতীকের যাদবপুর ইউনিয়ন স্মনয়কারী মহেশপুর পৌর এলাকার পাতিবিলা গ্রামের আবু তালেবের ছেলে মীর সাহেব আলী (৫৫) আহত হন। এ ঘটনায় দু’ পক্ষই থানায় পাল্টা-পাল্টি দুটি অভিযোগ দায়ের করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান সোমবার রাত ১০টার দিকে আসলাম মেম্বারের দরবার শরীফের অনুষ্ঠানে অতিথি হিসাবে প্রথমে নৌকা প্রতীকের প্রর্থী সালাহউদ্দিন মিয়াজী উপস্থিত হন। তিনি চলে যাওয়ার পর স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকে আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল এমপি উপস্থিত হলে তার কর্মী সমর্থকরা ট্রাক প্রতীকের শ্লোগান দেন। পরে দরবার শরীফে ট্রাক প্রতীকে শ্লোগান দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষ ধাক্কা-ধক্কি ও মারামারিতে জড়িয়ে পরে। এতে নৌকা প্রতীকের কর্মী ও স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) প্রতীকের ইউনিয়ন স্মনয়কারী আহত হন।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহাবুর রহমান জানান, নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সাথে মারামারির ঘটনা ঘটে। এতে দুই পক্ষের দুইজন আহত হয়েছেন। তারা হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে পাল্টা-পাল্টি দুটি অভিযোগ দায়ের  করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here