মতলবের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

0
মতলবের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ চাঁদপুর-২ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ‘চারদিকে শুধু নৌকার ভোট। নৌকা বিজয়ী হবে। এর তো কোনো বিকল্প নেই বাংলাদেশে।’ তিনি বলেন, নৌকা হলো উন্নয়নের প্রতীক। নৌকা ক্ষমতায় না থাকলে পদ্মাসেতুসহ এই অঞ্চলের এ উন্নয়ন কখনও সম্ভব হতো না। তাই বৃহত্তর মতলবের কাংক্ষিত উন্নয়ন ঘটাতে হলে নৌকার বিকল্প নেই।

বৃহত্তর মতলবের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। তাই আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাই।শুক্রবার ২২ ডিসেম্বর সকালে উপজেলার ষাটনল ইউনিয়নের সুগন্ধী, সটাকী, বাবুর বাজার পথসভা শেষে ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এসব কথা বলেন।মায়া চৌধুরী বলেন,এই মতলবকে একটি আধুনিক মিনি সিঙ্গাপুর সিটির আদলে গড়তে নৌকায় ভোট দেওয়ার বিকল্প নেই।’

আমরা যদি দলকে ভালোবাসি, দেশকে ভালোবাসি তাহলে জনগণের সাথে মিলেমিশে থাকতে হবে।তাদের সুখ-দুঃখের সাথি হতে হবে’ উল্লেখ করে মায়া চৌধুরী বলেন, ‘বিশ্বাস ও আস্থার প্রতীক হিসেবে চিহ্নিত হতে হবে। তাহলেই বাংলাদেশ বাঁচবে, আওয়ামী লীগ বাঁচবে এবং এ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। আমরা একদিন উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশে পরিণত হব।’আমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করি। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, মার্কা ‘নৌকা’, এর বাইরে আর কিছু নেই।

আমার সময় দখল বানিজ্য, চাঁদাবাজি, সন্ত্রাস ছিল না। আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আপনাদের পাশে ছিলাম বিধায় দল আমাকে আবারও আপনাদের খেদমতের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছে। সুতরাং নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রনায়ক হিসেবে অধিষ্ঠিত করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করুন।আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -২ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের নির্বাচনী পথসভা ও মতলব উত্তর আওয়ামী লীগের পথসভায় ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এই পথসভা ও উঠান বৈঠকে পুরুষের পাশাপাশি হাজার হাজার নারী অংশ গ্রহণ করেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া তিনি আরো বলেন, এবার নির্বাচনে আপনাদের সিদ্ধান্ত নিতে হবে আপনারা শান্তি চান, না সন্ত্রাস চান। যদি শান্তির পক্ষে আপনাদের অবস্থান হয়, তবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিন।এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের শিল্প ও বনিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এয়াড. রুহুল আমিন, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

পরে ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ে উঠান বৈঠককে ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সবেক ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু হানিফ সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী এবং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন টিটুর যৌথ পরিচালনায় আরো বক্তব্য দেন- শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি অ্যাড. হুমায়ন কবির, উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক আয়ুব আলী গাজী, তেজগাঁ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাছিম চৌধুরী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ বারী চৌধুরী সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতিমোঃ জহির রায়হান, মিজানুর রহমান বেপারি, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহানারা বেগম, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান ঢালী, মুক্তিযোদুদ্ধা মাতবর আলী, আওয়মীলীগ নেতা শাহআলম মোল্লা, উপজেলা যুগ্ম আহবায়ক খসরু ঢালী, মহিলা ইউপি সদস্য জেসমিন আক্তার, ইউপি সদস্য জাকির হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা নাছির উদ্দীন মোল্লা , নবীর হোসেন, কৃষক লীগের সভাপতি রফিক মোল্লা, মোটর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সবুজ মিয়া, ছাত্রলীগ নেতা দিপু, সৈয়দ আহাম্মদ।পরে একই দিন দুপুরে এখলাছপুর বিশিষ্ট শিল্পপতি কামাল ঢালীর উদ্যেগে পথসভা হয়েছে।

এতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতার সভাপতিত্বে বক্তব্য দেন- নৌকার মনোনীত প্রার্থী মোফঅজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, আওয়ামী লীগের শিল্প ও বনিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এয়াড. রুহুল আমিন, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বিভিন্ন স্থানে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান এসি মিজান, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা গাজী মুক্তার হোসেন, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, বর্তমান মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুব মোল্লা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম ভূলুন, নাইম দেওয়ান পরে সাদুল্লাপুর ইউনিয়নও উঠান বৈঠক ও পথসভা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here