ময়মনসিংহের গৌরীপুরে সুরেশ্বরীর নূর মহল দরবার শরিফে ঔরস মোবারক অনুষ্ঠিত 

0
ময়মনসিংহের গৌরীপুরে সুরেশ্বরীর নূর মহল দরবার শরিফে ঔরস মোবারক অনুষ্ঠিত 

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল  আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি :ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে সৈয়দ শাহ্ নূরে আফতাব পারভেজ নূরী আল- সুরেশ্বরীর নূর মহল দরবার শরিফে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বাৎসরিক ঔরস মোবারক অনুষ্ঠিত হয়েছে।

কয়েক দিন আগে থেকে সুরেশ্বর নূর মহল দরবার শরীফে ঔরস মোবারক  উদযাপন ও আয়োজনের প্রস্ততি নেয়া হয়েছে। ইতিমধ্যে দূরদূরান্ত থেকে দরবার শরীফে আগত ধর্মপ্রাণ মুসলমানদের আপ্যায়নের সুবিধার্থে  সুরেস্বর ভক্তগণ সবধরনের ব্যবস্থা সম্পন্ন করেন। সারারাত ব্যাপী মিলাদ, জিকির, ইসলামী গান-গজল, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে ঔরস মোবারক আখেরী মোনাজাত এর মাধ্যমে শেষ হয় বলে জানিয়েছেন ভক্ত ও আশেকানগণ।

সৈয়দ শাহ্ নূরে আফতাব পারভেজ নূরী আল- সুরেশ্বরী মহান সুরেশ্বর  দরবার শরীফের আওলাদ  অনুসারী বলেন, প্রতি বছরই নির্দিষ্ট দিনে উক্ত ঔরস মোবারক উদযাপিত হয়ে থাকে।উপস্থিত সকলকে উক্ত দরবার শরিফের পক্ষ থেকে বিরিয়ানির মাধ্যমে  আপ্যায়ন করা হয় ।এসময় দূরদূরান্ত থেকে দরবার শরীফে আগত ধর্মপ্রাণ মুসলমানদের ভীড়ে উপস্থিত ছিলেন  লেখক-সাংবাদিক  মোহাম্মদ সাইফুল আলম ও সাংবাদিক  মো. মাসুদ আলম ভূঞা সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here