না’গঞ্জ চাষাড়ায় পুলিশের নাকের ডগায় মোবাইল ছিনতাইয়ের হিড়িক

0
না’গঞ্জ চাষাড়ায় পুলিশের নাকের ডগায় মোবাইল ছিনতাইয়ের হিড়িক

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবদদাতা: নারায়নগঞ্জের চাষাড়া থেকে মোবাইল ছিনতাই হয় এ ঘটনা প্রতিদিনের । এখানের দক্ষ ও অভিজ্ঞ এক দল ছিনতাইকারী প্রতি নিয়ত মোবাইল ছিনতাই করে আসছে। এ নিয়ে প্রতিনিয়ত চলছে অভিযোগ। এরই ধারাবাহিকতায় আজ রবিবার ১৭/১২/২০২৩ ইং সকাল দশটার দিকে মোঃ সোলেমান কবির (২৪) পিতা ইউসুফ আলী নামে একজন লোকের কাছ থেকে নবাব সলিমুল্লাহ রোড় চাষাড়া এলাকা থেকে একটি মোবাইল ছিনতাই হয়।

পরবর্তীতে নারায়নগঞ্জের সদর থানায় একটা অভিযোগ দায়ের করেন।হয়তো কিছু মোবাইল পুলিশ উদ্বার করে দিয়ে থাকে। বাকী গুলো আর ফেরত পায় না মোবাইল ব্যবহারকারী।একজন গরীব লোক বা গার্মেন্স কর্মী হয়ত ১০/১২ হাজার টাকার মুল্যের একটা মোবাইল ব্যবহার করে। ছিনতাই হবার পড়ে পুলিশ ২/৩ হাজার টাকা দাবী করে উদ্বার করার জন্য। তখন মোবাইল ব্যবহারকারীর অনেকে সেই ২/৩ হাজার টাকার কারনে পুলিশ অভিযোগ করতে যায় না।

এসব বিষয় চাষাড়া এলাকার চলমান লোকজনের কাছে জানতে চাইলে তারা বলে ছিনতাইকারী দের সাথে পুলিশ জড়িত। তারা সব দেখে শুনে যেনেও কিছু বলেনা। বাটন মোবইল পাইলেও তারা ছাড়েনা। পুলিশ ভাগ পায়। এমন ধরনের কথা শোনা যায় উপস্থিত জনগনের মুখে। উপস্থিত জনগনের মধ্যে অনেকেই এর ভুক্তভোগী। পথচারীরা চাষাড়া এলাকায় প্রতিদিন যাতায়াতের লোকজন মাননীয় ডি সি মহদয়ের কাছে এই ছিনতাইকারী দের কবল থেকে মুক্তি চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here