মায়া চৌধুরীর বড় ছেলে দীপু চৌধুরী আর নেই

0
মায়া চৌধুরীর বড় ছেলে দীপু চৌধুরী আর নেই

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ বাংলাদেশ আওয়ামীলীগে প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন
চৌধুরী মায়া বীর বিক্রম এর সুযোগ্য পুত্র, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগে সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাজেদুল হোসেন চৌধুরী দীপু হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন না ফেরার দেশে (ইন্না-লিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৫টা ১৭ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন।শোক বার্তায় তিনি বলেন, ‘আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু হৃদরোগে আক্রান্ত হয়ে আজ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।’এদিকে, দীপুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুল, সাধারণ সম্পাদক আলহাজ মো. হুমায়ুন কবির। এর আগে গত মঙ্গলবার (২৮ নভেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য গত ১৯ নভেম্বর রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কার্যালয় থেকে বাবার সঙ্গে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন তিনি। যদিও আওয়ামী লীগ থেকে দীপু মনোনয়ন পাননি, পেয়েছেন তার বাবা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here