সাংবাদিক জহির সিকদারকে হত্যার চেষ্টা,এনজেএফ এর নিন্দা

0
সাংবাদিক জহির সিকদারকে হত্যার চেষ্টা,এনজেএফ এর নিন্দা

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার ষ্টাফ রিপোর্টার এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য জহির আলম সিকদারকে হত্যার চেষ্টা চালিয়েছে মজিবর ও মোখলেস গংরা। এই হামলা এবং হত্যার চেষ্টা ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম।

বৃহস্পতিবার দিবাগত রাতে ফতুল্লা মডেল থানাধীন তক্কারমাঠ এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।স্থানীয় মজিবারের ভাই সহ অজ্ঞাত বেশ কজন তার মাথায় এবং হাতে রড দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ তাকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে পাঠায়। চিকিৎসা সেবা নিয়ে রাতে তিনি ফতুল্লা মডেল থানায় গিয়ে হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর সভাপতি আবদুল্লাহ বলেন, জহির আলম সিকদার একজন পেশাদার সাংবাদিক। তিন সবসময় লেখনির মাধ্যমে দেশ ও জনগণের কথা তুলে ধরেন। এবং অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন। তার উপর এই ধরনের অতর্কিত হামলা অত্যান্ত দুঃখজনক ও অসনী সংকেত।‌

এই হামলার ঘটনায় নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ দোষীদের গ্রেফতার পূর্বক কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি রইলো প্রশাসনের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here