না’গঞ্জে আজমীর ওসমান এর নেতৃত্বে গাড়ি বহর নিয়ে বিশাল শোডাউন

0
না’গঞ্জে আজমীর ওসমান এর নেতৃত্বে গাড়ি বহর নিয়ে বিশাল শোডাউন

প্রেসনিউজ২৪ডটকমঃ আজমীর ওসমান এর নেতৃত্বে গাড়ি বহর নিয়ে বিশাল শোডাউন রবিবার (২৬ নভেম্বর) দুপুরে বিএনপি’র ডাকা সপ্তম দফা ৪৮ ঘন্টা হরতালের প্রথম দিনের কর্মসূচির বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান আজমেরী ওসমান এর আগে বিশাল গাড়ি বহরে হাজার হাজার নেতাকর্মী নিয়ে শোডাউন করেছেন যুবনেতা আজমেরী ওসমান। শহরের আল্লামা ইকবাল রোড এলাকার নিজ বাসভবনের সামনে থেকে শুরু করে তিনি সড়ক ও মহাসড়কের বিভিন্নস্থান প্রদক্ষিণ করে।

পরে আবারো নিজ বাসভবন প্রাঙ্গনে এসে সকল কর্মী-সর্মথকের অংশগ্রহনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি এ প্রতিবাদ যাত্রার সমাপ্তি ঘোষণা করেন। এসময় প্রতিবাদ যাত্রায় সামনে থেকে যুবনেতা আজমেরী ওসমান নেতৃত্ব দেন। শৃঙ্খলাবদ্ধভাবে তার পেছনে সাড়িবদ্ধ হয়ে অর্ধশতাধিক গাড়ি বহর এবং শত শত মোটর সাইকেলে চড়ে কর্মী সমর্থকরা বিএনপি-জামাতের বিরুদ্ধে হুঁশিয়ারী উচ্চারন করে স্লোগান দেন। বহরটি চাষাঢ়া, সিদ্ধিরগঞ্জ, চিটাংগরোড, সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডসহ আশ পাশের সড়কগুলোতে শোডাউন করেন আজমেরী ওসমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু, আলমসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here