মায়া চৌধুরী নৌকার মনোনয়ন পাওয়ায় মতলবে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে বিশাল আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

0
মায়া চৌধুরী নৌকার মনোনয়ন পাওয়ায় মতলবে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে বিশাল আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ
নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর- মতলব দক্ষিণ) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় রোববার (২৬ নভেম্বর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা, ও ৬নং কলাকান্দা ইউনিয়নে বিশাল আনন্দ মিছিল,মিষ্টি বিতরণ,শোকরানা মিলাদ ও দোয়া করেছেন দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের কয়েক হাজার মানুষ।

রোববার ২৬ নভেম্বর ছেংগারচর পৌর আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগিসংগঠনের উদ্যোগে এবং ৬নং কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা সরকারের উদ্যোগে বিশাল আনন্দ মিছিল, শোকরানা মিলাদ ও মিষ্টি বিতরণ করা হয়।বিভিন্ন সুত্র থেকে চাঁদপুরের কৃতিসন্তান বরেণ্য রাজনীতিবিদ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম নাসিমের মনোনয়ন পাওয়ার খবর শুনে দুপুর থেকেই দলীয় নেতাকর্মীরা ছেংগারচর পৌর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ও ৬নং কলাকান্দা ইউনিয়নের দশানী বেরীবাঁধ আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জড়ো হতে থাকে। এসময় তাদের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। মনোনয়নের খবরে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা দলে দলে নেচে গেয়ে আনন্দ উল্লাস করে মিছিলে যোগ দেন। অনেকে আনন্দে কান্নায় ভেঙ্গে পড়েন। দলীয় নেতাকর্মীরা একে অন্যেকে মিষ্টি খাওয়ান এবং জড়িয়ে ধরেন। সময় দলীয় নেতাকর্মী ও সমর্থকরা মতলবের উন্নয়নের রুপকার, আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীর প্রাণের স্পন্দন তাদের প্রিয় মায়া চৌধুরীকে চাঁদপুর-২ (মতলব উত্তর- মতলব দক্ষিণ) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জানান।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আনুষ্টানিক ভাবে চাঁদপুর-২ আসনে জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নাম ঘোষণার পর সাথে সাথে ছেংগারচর  পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিশাল আনন্দ মিছিল করে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।ছেংগারচর পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয় হইতে শুরু হয়ে বিশাল আনন্দ মিছিলটি ছেংগারচর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারির সভাপতিত্বে ও ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খানের পরিচালনায় প্রধানমন্ত্রী ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এবং চাঁদপুর-২ আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে স্বাগত ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন,ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির প্রধান, সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা খোকন প্রধান, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, উপজেলা শ্রমিকলীগ নেতা শামীম প্রধান, উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক আকলিমা বেগম, ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ হোসেন জনি সরকার, সহ-সভাপতি কবির হোসেন প্রধান প্রমূখ।

এসময় পৌর আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ বোরহান উদ্দিন প্রধান, আহসান হাবীব, আঃ সালাম খান, আল-আমিন সরকার,পৌর আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক সোহরাব হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা নূরে আলম শিকদার, বদিউল আলম ঢালী,মনির ভুইয়া, মোঃ চাঁন  মিয়া সরকার, শাহ আলম মিয়াজী,ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোতালেব সরকার, পৌর মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক মঞ্জুর আলম, ছেংগারচর পৌর যুবলীগ নেতা ইসমাইল হোসেন, মিলন খান, মোঃ নাজমুল খান, বাদল ঢালী, রেজাউল করীম ডেঙ্গু, উজ্জল সরকার, মানিক, পৌল মৎস্যজীবিলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন বেপারী,ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইয়াছিন খান,ছাত্রলীগ নেতা আরমান কাজী, রিয়াদ,শ্রমিকলীগ নেতা সোহেল রানা,মাইন উদ্দিন বকাউল, শান্ত বকাউল,সহআওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এদিকে ৬নং কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা সরকারের সভাপতিত্ব ও সাবেক মেম্বার আইয়ুব আলীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিমোঃ হুমায়ান ছৈয়াল,সাবেক মেম্বার আহাদ উল্লাহ বাদল, আওয়ামীলীগ নেতা আল ইসলাম মোল্লা,টিপু ছৈযঅল, শরীফ ছৈয়াল, রাসেল সরকার, ইউসুফ মাতাব্বর প্রমূখ। আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।এসময় বক্তারা বলেন,মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মতলবের উন্নয়নে রুপকার। দুই দুইবারের সংসদ সদস্য, মন্ত্রী ও প্রতিমন্ত্রীর দায়িত্ব সফলতার সাথে পালন করছে।

স্বীধীনতা যুদ্ধে বিশেষ অবদান রাখায় বীরবিক্রম উপাধি এবং স্বাধীনতা পদক পেয়েছেন। তিনি অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দীর্ঘদিন সফলভাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ছাড়াআওয়ামী লীগের কর্মেকান্ডে জড়িত আছে। এমন নেতা চাঁদপুর -২ আসনে নৌকার মাঝি মনোনীত করায় আওয়মীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরসহ মনোনয়ন বোর্ডের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন।

তারা আরো বলেন, আমরা আওয়ামীলীগ ঐক্যবদ্ব আছি। নৌকাকে বিজয়ী করতে আমরা সোচ্চার আছি। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে চাঁদপুর -২ আসন থেকে নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেবো এবং পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানাবো ইনশাআল্লাহ। পরে মিস্টি বিতরণ ও শুকরানা মিলাদের আয়োজন করেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নমুখী সরকার। স্থানীয় রাজনীতিকে প্রাধান্য নিয়ে দল মায়া চৌধুরীকে মনোনয়ন দেওয়ায় দুটি উপজেলায় দলমত নির্বিশেষে সবাই তাঁর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। এবং নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে জনত্রেী শেখ হাসিনাকে উপহার দেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন। এছাড়াও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের নিজ এলাকা মোহনপুর, ফরাজীকান্দি ইউনিয়নেসহ বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here