সংবাদ প্রকাশের পর তালতলীতে সেই কনস্টেবল পুলিশ লাইনে ক্লোজ্ড

0
সংবাদ প্রকাশের পর তালতলীতে সেই কনস্টেবল পুলিশ লাইনে ক্লোজ্ড

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী ( বরগুনা) প্রতিনিধিঃ সংবাদ প্রকাশের পর গত ১২ নভেম্বর তালতলী থানার সেই কনস্টেবল ফিরোজকে বরগুনার পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।জানা গেছে, বরগুনার তালতলীতে নাশকতার পরিকল্পনায় গত বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যার পর উপজেলা ছাত্রদলের সাবেক নেতা ও যুবদলের কর্মী বেল্লাল হোসেন রাজাকে পুলিশ গ্রেপ্তার করে থানা হাজতে রাখেন। পরের দিন শুক্রবার সকালে বেল্লাল রাজার ছোট ভাই বাইজিদ রাজা দেখতে আসেন।

এ সময় থানার গার্ডের দায়িত্বে থাকা প্রহরী (সেন্টি) মোঃ ফিরোজ, বিপি-৯৬১৫১৭৬৪৫৯ এর চোখ ফাঁকি দিয়ে হাজতের ভিতরে থাকা বেল্লাল রাজা ও বাইরে তার ভাই বায়েজিদ রাজা হাত মিলিয়ে সেলফি তুলেন। ওই সেলফির ছবি বাইজিদ রাজা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেন। এ নিয়ে “তালতলীতে হাজতে যুবদল নেতার ছবি ভাইরাল” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। হাজত খানার পাশেই পুলিশের অস্ত্র ভান্ডার আর এরপাশেই হাজতখানার ছবি ভাইরালে থানার নিরাপত্তার বিষয়টি নিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে উর্দ্ধোতন কর্তৃপক্ষের নজরে পড়ে ।

এ ঘটনায় রবিবার বরগুনার পুলিশ সুপার তালতলীর সেই কনস্টেবল ফিরোজকে দায়িত্বে অবহেলার কারণে ক্লোজড করে বরগুনা পুলিশ লাইনে দিয়েছেন।এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম খান মুঠোফোনে বলেন, দায়িত্বে অবহেলার কারণে কনস্টেবল ফিরোজকে বরগুনার পুলিশ লাইনে ক্লোজ্ড করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here