র্দীঘ ৩২ বছর পর মহেশপুরে আপন ঠিকানায় ফিরলো আদালত — এমপি চঞ্চল

0
র্দীঘ ৩২ বছর পর মহেশপুরে আপন ঠিকানায় ফিরলো আদালত — এমপি চঞ্চল

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতা:ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চল বলেছেন, অনেক চেষ্টার পর র্দীঘ ৩২ বছর শেষে আপন ঠিকানায় ফিরিয়ে আনতে পেরেছি সিনিয়র সহকারী জজ আদালত ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। এবার আমার এলাকার অসহায়-সাধারণ মানুষকে আর ভোর রাতে ঝিনাইদহে যাওয়া লাগবেনা।

তিনি আরো বলেন,আমি এলাকার অসহায় ও সাধারণ মানুষের কথা চিন্তা করেই অনেক চেষ্টায় আবার আদালত ফিরিয়ে আনতে পেরেছি। এখন আর আমার এলাকার মানুষকে ভোর রাতে উঠে ঝিনাইদহের আদালতে যেতে হবেনা। গতকাল রোববার সকালে ঝিনাইদহের মহেশপুরে আদালত চত্তরে সিনিয়র সহকারী জজ আদালত ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।

উদ্বোধক ও সভাপতি ঝিনাইদহ বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মো: নাজিমুদৌলার সভাপতিত্বে অনুষ্ঠিত সিনিয়র সহকারী জজ আদালত ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ঝিনাইদহ বিজ্ঞ চীফজুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো:আল- আমিন মাতুব্বর, ঝিনাইদহ ল্যাণ্ড সার্ভেন্টেইবুনালের বিজ্ঞ বিচারক (যুগ্ন জেলা ও দায়রা জজ) গোলাম নবী, মহেশপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, ঝিনাইদহ বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ফারুক আজম, পিপি ইসমাইল হোসেন, জিপি বিকাশ কুমার ঘোষ, সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওন, জেলা আইনজিবী সমিতির সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আকিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here