বিএনপির সদস্য সচিব টিপু গ্রেফতারে না’গঞ্জ মহানগর যুবদলের নিন্দা

0
বিএনপির সদস্য সচিব টিপু গ্রেফতারে না’গঞ্জ মহানগর যুবদলের নিন্দা

প্রেসনিউজ২৪ডটকমঃ:নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে গ্রেফতার করেছে পুলিশ।মহানগর সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে গ্ৰেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবী জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ এড. আবু আল ইউসুফ খান টিপু’র নিঃশর্তর মুক্তি দাবি জানিয়ে তারা বলেন, সরকার পুলিশ প্রশাসনকে ব্যবহার করে বিএনপির নেতাকর্মীকে গ্রেফতার ও দমন নিপীড়ন করছে। মিথ্যা মামলায় গ্রেফতার করে নেতাকর্মীদেরকে কারাবন্দি করা হচ্ছে। গ্ৰেফতার ও মিথ্যা মামলা দিয়ে মহানগর বিএনপি তথা যুবদলের নেতা কর্মীদেরকে রাজপথ থেকে দমানো যাবে না।

সকল গ্ৰেফতার ও মামলা মোকাবেলা করেই এক দফা দাবি স্বৈরাচারী সরকারের পতন আন্দোলনে যুবদলের নেতাকর্মীরা রাজপথে থাকবে । এই সরকারের পতন ঘটিয়েই রাজপথ ছাড়বে মহানগর যুবদল। অবিলম্বে মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুসহ গ্রেফতার সকল রাজবন্দী নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিংশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য: বিএনপি জামায়াতের ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘন্টার অবরোধের প্রথম দিন বুধবার সকালে মিছিল বের করাকালে মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকাল পৌনে ৯টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনালের সামনে অবরোধের সমর্থনে মিছিলে বের করা চেস্টা করে। ওই সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে টেনে হিজরে নিয়ে যায়। এ সময় মিছিলের আগতরা পালিয়ে গেলে আর কেউ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here