তালতলীর যাত্রীবাহী সাকুরা পরিবহনে আগুন

0
তালতলীর যাত্রীবাহী সাকুরা পরিবহনে আগুন

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ দেশব্যাপী বিএনপির ডাকা তৃতীয় দফা ৪৮ ঘন্টার সকাল-সন্ধ্যা হরতালের প্রথম দিন বুধবার রাতে তালতলী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা সাকুরা পরিবহনের একটি বাস ঢাকা মেট্রো ব-১১-৮৫৭১ আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাত ৯টায়  আমতলী উপজেলার মধ্য তারিকাটা নামক স্থানে এ ঘটনা ঘটে।

গাড়িতে থাকা যাত্রী ও ঘটনার পরপরই আসা প্রত্যক্ষদর্শীরা জানান,তালতলী থেকে রাত ৮ টায় কয়েকজন যাত্রী নিয়ে ছেড়ে আসা সাকুরা পরিবহনের একটি বাস আমতলী উপজেলার আরপাঙ্গাসিয়া ইউনিয়নের মধ্য তারিকাটা গ্রামের স্থানীয় কামাল মৃধার মাছের ঘেরের সামনে পৌঁছলে ওতপেতে থাকা দুর্বৃত্তরা গাছের গুড়ি ফেলে ব্যারিকেড তৈরি করে গাড়ির গতি রোধ করে।

এ সময় ২০/২৫জন লোক দেশীয় অস্ত্রের মুখে তাদের জিম্মি করে। সকলকে গাড়ি থেকে নামিয়ে পেট্রোল দিয়ে গাড়িতে অগ্নিসংযোগ করে দ্রুত পালিয়ে যায়। তবে এ ঘটনায় যাত্রীদের কেউ আহত না হলেও পরিবহনের ড্রাইভার আহত হয়েছেন। এ ঘটনায় আমতলী ও তালতলী এলাকায় আতংক বিরাজ করেছে।এদিকে আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জমো.শাহাদাত হোসেন  জানান, আগুন লাগার খবর পেয়েছি ৯টা ১৫ মিনিটে।

ঘটনাস্থলে১০ মিনিটের ভিতরে পৌঁছে দুটি ইউনিট এক ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে এনেছি। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থালে এসেছি। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। দুর্বত্তদের খোঁজে পুলিশের সাড়াশি অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here