“দৈনিক বাংলাদেশ সমাচার” পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটি স্থগিত করা হলো

0
“দৈনিক বাংলাদেশ সমাচার” পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটি স্থগিত করা হলো

প্রেসনিউজ২৪ডটকমঃ জরুরী ঘোষণাঃ সম্মানিত অতিথি/সাংবাদিক /সুধীবৃন্দ ও শুভানুধ্যায়ী, আসসালামু আলাইকুম। আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ১ ও ২ নভেম্বর ২০২৩ ইং তারিখ অনুষ্ঠিতব্য “দৈনিক বাংলাদেশ সমাচার” পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী যাহা ঢাকাস্থ আইডিইবি ভবন, কাকরাইল-এর “বীর মুক্তিযোদ্ধা মিলনায়তন” (২য় তলায়) অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

দেশের সংকটময় ও অত্যন্ত ঝুঁকিপূর্ণ রাজনৈতিক পরিস্থিতির কারণে উক্ত অনুষ্ঠানটি স্থগিত করা হলো। আপনাদের জ্ঞাতার্থে আরও জানাচ্ছি যে, গত ২৮ অক্টোবর ২০২৩ বিএনপি- জামায়াত জোটের সমাবেশ চলাকালীন সময় কতিপয় দুর্বৃত্তরা উক্ত ভবনের গ্লাস,জানালা,দরজা, চেয়ার, টেবিলে,স্টেজ ভেঙে ফেলে ও অগ্নিসংযোগ করে ব্যাপক ক্ষয়ক্ষতি সাধন করে। এমতাবস্থায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন তদন্তের স্বার্থে আগামী ৮ তারিখ পর্যন্ত কোন প্রকার অনুষ্ঠানাদি না করার নিষেধাজ্ঞা জারি করেছে।

এমতাবস্থায় আগামী ১ নভেম্বর-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও ২ তারিখের প্রশিক্ষণ পর্বটি অনুষ্ঠিত হচ্ছে না। প্রকাশ থাকে যে, ” দৈনিক বাংলাদেশ সমাচার” পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী অবশ্যই অনুষ্ঠিত হবে, যাহার তারিখ অতিশীঘ্র বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে। এহেন অনিচ্ছাকৃত সিদ্ধান্তের জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। শ্রদ্ধান্তে, ড. খান আসাদুজ্জামান সম্পাদক ও প্রকাশক দৈনিক বাংলাদেশ সমাচার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here