“সহিংসতা পরিহার করে দেশ ও জনগণের স্বার্থে সুষ্ঠু সমাধান খুঁজার আহবান : ড. সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী

0
“সহিংসতা পরিহার করে দেশ ও জনগণের স্বার্থে সুষ্ঠু সমাধান খুঁজার আহবান : ড. সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন:লিবারেল ইসলামিক জোট ও বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি)চেয়ারম্যান ডক্টর সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী ২৮ অক্টোবর রাজধানীতে রাজনৈতিক কর্মসূচিতে সহিংসতা, পুলিশ, হাসপাতাল ও যানবাহনে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশ সদস্যসহ নিরীহ নিরপরাধ মানুষ আহত, নিহতের ঘটনায় নিন্দা ও গভীর উদ্বেগ জানিয়েছেন।

তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এই ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন। তিনি বলেন, রাজনৈতিক কর্মসূচি হতে হবে শান্তিপূর্ণ ও জনগণের স্বার্থে । সহিংসতা, অরাজকতা করে কখনো জনগণের সমর্থন আদায় করা সম্ভব নয়। রাজনৈতিক দলগুলোর উচিত আগামী দ্বাদশ নির্বাচনের জন্য সুষ্ঠু পরিবেশ তৈরিতে দায়িত্বশীল আচরণ করা। জ্বালাও ,পোড়াও সহিংসতার রাজনীতিকে জনগণ প্রত্যাখান করে।

লিবারেল ইসলামিক জোট মনে করে বড় রাজনৈতিক দলগুলোর সংলাপের মাধ্যমে জনগণের ভোট অধিকার নিশ্চিত করতে একটি গ্রহণযোগ্য সমাধান খোঁজা উচিত। যাতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের প্রতিনিধি মনোনীত করতে পারেন।তিনি বলেন সংকট সমাধানে আলাপ আলোচনার বিকল্প নেই। ক্ষমতাসীন আওয়ামী লীগকেই রাজনৈতিক সংকট সমাধানে এগিয়ে আসতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here