ফিলিস্তিনে গণহত্যাকারীদের আন্তর্জাতিক আদালতে বিচার করতে হবে: ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী

0
ফিলিস্তিনে গণহত্যাকারীদের আন্তর্জাতিক আদালতে বিচার করতে হবে: ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন:লিবারেল ইসলামিক জোটের উদ্যোগে ১৭ অক্টোবর মঙ্গলবার দুপুরে ঢাকা জিগাতলা কেয়ারি কিসেন্ট টাওয়ারের রেস্টুরেন্টে আলেম  ওলামাদের  সাথে মতবিনিময় সভায়  বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) ও লিবারেল ইসলামিক জোটের চেয়ারম্যান ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী বলেন, সত্তর বছর ধরে ফিলিস্তিনের জনগণের ওপর পরাশক্তি গুলোর সহায়তায়  ইজরাইলে  যে বর্বরতা চালাচ্ছে তা রুখতে হলে আল্লাহর পক্ষ থেকে পবিত্র মক্কা শরীফ রক্ষার ন্যায় আবাবিল পাখির প্রয়োজন রয়েছে।

অবশ্য আবাবিল পাখি নাজিল হলে মুনাফিক।  মুসলমানদেরকেই আগে ধ্বংস করবে বলে তিনি মন্তব্য করেন।  তিনি  বলেন মিডিয়াতে জামাত শিবির তাদের একটা অবস্থান তৈরি করে নিয়েছে। লিবারেল ইসলামিক জোটের সাইবার টিমকে।  শক্তিশালী করে জামাত শিবিরের অপপ্রচারের বিরুদ্ধে আলেম ওলামাকে সক্রিয় হতে হবে।  কাওমি আলেম ওলামা সম্পর্কে তিনি বলেন ২০১৮ সনে জাতীয় সংসদ নির্বাচনে আমি ফটিকছড়ি থেকে নির্বাচন করেছি। ফটিকছড়ির কাওমি মাদ্রাসার আলেম ওলামারা আমাকে সাদরে গ্রহন করেছে ।তারা আমাকে যে প্রতিশ্রুতি দিয়েছে কাওমি ।

আলেম ওলামারা সেই কথা রক্ষা করেছেন। তাদের নিয়ন্ত্রিত ভোট কেন্দ্রগুলোতেই আমি  ভোট বেশি পেয়েছি। তাঁরা কাউকে  কোনো কথা  দিলে ওয়াদার  বরখেলাপ  করেন না এজন্য  আমি  তাদের  ধন্যবাদ জানাই। যারা ফিলিস্তিনে  মুসলমানদের   কথা না বলে  আমেরিকার  দালালি করে  তাদের ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ করতে হবে।  প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামি ঐক্য জোটের চেয়ারম্যান ও লিবারেল ইসলামিক জোটের নির্বাহী চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী। ব

ক্তব্য রাখেন আশিক্বীনে আউলিয়া ঐক্য  পরিষদ  চেয়ারম্যান ও  জোটের  কো-চেয়ারম্যান  শাহ্সূফী সাইয়্যেদ আলম নূরী আল সুরেশ্বরী,  কৃষক শ্রমিক পার্টির চেয়ারম্যান ও জোটের কো- চেয়ারম্যান এবং সমন্বয়ক ফারাহনাজ হক  চৌধুরী, ন্যাপ(ভাসানীর) চেয়ারম্যান ও জোটের কো-চেয়ারম্যান হাসরত খান ভাসানী, বাংলাদেশ জনদলের  মহাসচিব সেলিম আহমেদ, বিএসপির ভারপ্রাপ্ত মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ সরকার, বাংলাদেশ ইসলামি ঐক্য জোটের মহাসচিব মুফতী মাওলানা মনিরুজ্জামান রব্বানী, ন্যাপ(ভাসানী)র মহাসচিব খালেদ সাহরিয়ার, আশিক্বীনে আউলিয়া ঐক্য পরিষদের মহাসচিব আল্লামা হানিফ নূরী, কেএসপির মহাসচিব গোলাম মুর্শেদ সুজন,আলেম ওলামাদের মধ্যে বক্তব্য রাখেন মুফতি তাজুল ইসলাম, মাওলানা মুকতার হোসেন, মাওলানা জয়নুল আবেদীন, মুফতি মাওলানা আবু হানিফা, মাওলানা কাজী মোহাম্মদ আবুল হাসান শেখ শরীয়তপুরী, মুফতি মোহাম্মদ জোবায়ের, কাজী আবুল হাসান, মুফতি মাকসুদুর রহমান, মাওলানা মোঃ আব্দুস সবুর, মুফতি সহিদুল ইসলাম, মাওলানা আবু সাঈদ প্রমুখ।

আগামী ২১ শে অক্টোবর ঢাকা জাতীয় মসজিদ বাইতুল মুকাররমের দক্ষিণ গেইটে লিবারেল ইসলামিক জোটের মহাসমাবেশকে সফল করার জন্য আলেম ওলামাদের প্রতি আহবান জানানো  হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here