খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় না’গঞ্জ মহানগর যুবদল নেতা জোসেফ এর উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

0
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় না’গঞ্জ মহানগর যুবদল নেতা জোসেফ উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ,জুয়েল প্রধান ও আমির হোসেনের উদ্যোগে শুক্রবার ( ৬ অক্টোবর ) বাদ আছর নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকায় জোসেফের সভাপতিত্বে,আলী নওশাদ আনোয়ার তুষারের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

এ সময় যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ বলেন, আমার রাজনীতি শুরু হয় সেই ৯০ দশকের শুরুতে প্রথমে আমি নারায়ণগঞ্জ ইউনিয়ন (১৫ নং ওয়ার্ড) ছাত্রদলের সভাপতি ছিলাম এরপর তোলারাম কলেজের সদস্য সচিব, শহর ছাত্রদলের আহবায়ক,মহানগর জিয়া পরিষদের সভাপতি এবং মহানগর ছাত্রদলের সভাপতি হয়েছি আমার এই সাংগঠনিক অভিজ্ঞতা থেকে বলছি আপনাদের কাছ থেকে আমি যেই সাংগঠনিক শক্তি ও অনুপ্রেরণা ও ভালবাসা পেয়ছি এজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, সেই অতীত থেকে নাঃগঞ্জ একটি রাজনৈতিক সচেতন জেলা হিসেবে পরিচিত, আমরা জানি কিভাবে আন্দোলন গড়ে তুলতে হয়।এছাড়াও তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে নিয়ে বর্তমান অবৈধ সরকারের অবৈধ প্রধানমন্ত্রী যে কুরুচি সম্পন্ন বক্তব্য দিয়েছেন আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই মাফিয়া সরকার যেভাবে দেশের জনগণের পেটে লাথি মেরে সব লুটোপুটি খাচ্ছে তাদেরকে অবিলম্বে বিতাড়িত না করতে পারলে দানবতন্ত্র থেকে এদেশের মুক্ত হবে না।আমাদের অবশ্যই দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ সোচ্চার হওয়ার কোন বিকল্প নাই।

আলোচনায় ২৭টি ওয়ার্ড ও ৭টি ইউনিয়ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন বর্তমান পরিস্থিতি ও করনীয় বিষয়ে ।এ সময় উপস্থিত ছিলেন, জুয়েল রানা, আখতারুজ্জামান মৃধা, জাকির হোসেন, সুমন ভূঁইয়া,আল মামুন, বিল্লাল হোসেন, নুর আলম খন্দকার ,সোহেল মাহমুদ, মিজানুর রহমান মিজান, কাজী নূর আলম,আখতার হোসেন, মনির হোসেন, কামরুল হাসান, সেলিম খন্দকার, মোজাম্মেল হক ,হাজ্বী সাঈদ হোসেন, হানিফ মাহমুদ, মোঃ মুসা, মিঠু আহমেদ, মোস্তাফিজুর রহমান বাহার, ওসমান গনি,ফারহান আহমেদ রুবেল, দুলাল হোসেন, আলফু প্রধান, রানা আহমেদ মইনুল, বাপ্পি সিকদার,ইসলাম ভূঁইয়া, শফিকুল আলম মুক্ত, আতিকুর রহমান সবুজ, শফিকুল আলম মুক্ত, শাহীন ঢালী, মাহমুদুল হাসান মাসুম, সোলায়মান হোসেন,শফিকুল মিন্টু,সোহেল আহমেদ, আবু সুফিয়ান, হুমায়ূন কবীর, ইব্রাহিম বাবু, আঃ রাহিম,আঃ সালাম, আল আমিন খান,ইউসুফ খান,আল আমিন শান্ত, রুবেল হোসেন, হারুন উর রশীদ, পান্না হায়দার খান হিরা সহ অসংখ্য নেতাকর্মী বৃন্দ।

বৃষ্টি বর্ষণ উপেক্ষা করে মহানগরীর দূর দূরান্ত থেকে কষ্ট সাধ্য উপস্থিতির জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।ইনশাআল্লাহ পরিবেশ পরিস্থিতি যাই হোক আমরা ঐক্যবদ্ধ ছিলাম আছি এবং আজীবন থাকবো ।দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও জনতার অধিকার আদায়ের আন্দোলনে জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ মহানগর সদা জাগ্রত সদা প্রস্তুত।আলোচনা সভা শেষে দেশনেত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা বিশেষ মোনাজাত করা হয়। “মহান আল্লাহতায়ালা উনাকে দ্রুত সুস্থতা দান করুক ‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here