ফরিদপুরের বোয়ালমারীতে নাইট গার্ড বাড়িতে থাকায় সঃ প্রাথমিক বিদ্যালয়ে চুরি

0
ফরিদপুরের বোয়ালমারীতে নাইট গার্ড বাড়িতে থাকায় সঃ প্রাথমিক বিদ্যালয়ে চুরি

প্রেসনিউজ২৪ডটকমঃ ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ৪২ নং হাটপরমেশ্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরজার শিকল কেটে চুরির ঘটনা ঘটেছে। ২ অক্টোবর-২০২৩ রবিবার রাতের কোন এক সময় এই চুরির ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

বিদ্যালয়ের শিক্ষক সিহাবউদ্দীন বলেন, আমাদের স্কুলে তেমন কিছু চুরি হয় নাই সাবান ও হারপিক নিয়ে গেছে। এলাকাবাসীর সূত্রে জানা যায়, নান্নু খন্দকারের ছেলে সুমন খন্দকার নাইট গার্ডের চাকুরী করলেও সে প্রায় রাতে স্কুলে না থেকে বাড়িতে থাকে! সরেজমিনে গিয়ে দেখা যায়,বিদ্যালয়টির চারজন শিক্ষক শিক্ষিকার মধ্যে দুইজন বিদ্যালয়ে উপস্থিত আছেন। প্রধান শিক্ষক বোয়ালমারী উপজেলায় একটি সেমিনারে গেছেন। অপর সহকারী শিক্ষক মুহাম্মদ আজিজুল রহমান একাডেমিক প্রশিক্ষণে গেছেন।

নাইট গার্ড সুমন খন্দকারের ফোনে কল দিলে তিনি বলেন, রবিবার রাত দশটায় আমার পেটে ব্যথা হলে অসুস্থ হয়ে বিদ্যালয়ের কম্পিউটার নিয়ে বাড়ি চলে যাই। সকালে জানতে পারি স্কুলের দরজার তালা ভেঙ্গে কিছু মাল সাবানা নিয়ে গেছে। প্রধান শিক্ষক হরেনদ্রনাথ সরকারের মুঠোফোনে কল দিলে তিনি বলেন আমি এখন মিটিংয়ে আছি পরে কথা বলছি।

স্কুলের সভাপতি রনজিৎ কুমার বলেন, আমি স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা অফিসারকে জানিয়েছি। এখনও থানায় কোন অভিযোগ করিনি। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আবু আহাদ বলেন, আমাকে কেউ কিছু জানায়নি। আপনি একটু স্কুলের প্রধান শিক্ষককে ফোন দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here