তালতলীতে শিশু ধর্ষণ চেষ্টা থানায় অভিযোগ ৬৫ বছরের বৃদ্ধ পলাতক

0
তালতলীতে শিশু ধর্ষণ চেষ্টা থানায় অভিযোগ ৬৫ বছরের বৃদ্ধ পলাতক

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥বরগুনার তালতলীতে স্কুলে যাওয়ার পথে ১০ বছরের শিশুকে ধর্ষণ  চেষ্টার অভিযোগ উঠেছে মনু মোল্লা (৬৫) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে মনু মোল্লা। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ঐ শিশুর মা পুলিশের কাছে এমন অভিযোগ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে যায়। এর আগে গত ২৫ সেপ্টেম্বর সকাল ১০ টার দিকে উপজেলার মেনিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলার লালুপাড়া এলাকার মৃত রহমান মোল্লার ছেলে মনু মোল্লা।জানা যায়, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের এক জেলে পরিবারের ১০ বছরের মেয়ে স্কুলে যাওয়ার পথে মনু মোল্লা (৬৫) চাল বিক্রি করার কথা বলে গতি রোধ করেন। এসময় ১’শ টাকা দেওয়ার কথা বলে শিশুটিকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। এরপর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন ও ধর্ষণের চেষ্টা চালান। পড়নে থাকা স্কুল ড্রেস ছিঁড়ে ফেলা হয়। এ সময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করেন।

বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ওই জেলে পরিবারকে মনু মোল্লার পক্ষ থেকে প্রভাবশালী মহল থেকে বিভিন্ন হুমকি দেওয়া হয়। এই ঘটনার বিচারের দাবিতে শিশুর মা পুলিশের কাছে জানালে পুলিশ ঘটনা স্থালে আসেন। এ ঘটনার পর থেকেই মনু মোল্লা পলাতক রয়েছে।শিশুর মা বলেন, আমার মেয়ে স্কুলে যাওয়ার পথ আট কিয়ে মনু মোল্লা ধর্ষণের চেষ্টা চালায়।

আমার মেয়ে জানাইছে যে তার সাথে এই ঘটনা ঘটেছে। এরপরে আমরা পুলিশকে জানাতে চাইলে তারা আমাদেরকে বিভিন্ন হুমকি-ধামকি দেয়।এজন্য পুলিশকে জানাইতে দেড়ি হয়েছে। তিনি আরও বলেন, আমরা খুব গরিব, আমার মেয়েকে ডিম বিক্রি করে স্কুল ড্রেস ক্রয় করে দিয়েছি। সেই ড্রেসটি ছিঁড়ে ফেলেছে মনু মোল্লা।এ বিষয়ে মনু মোল্লার সাথে যোগাযোগের জন্য তার বাড়িতে গেলে ঘরটি তালা দেওয়া অবস্থায় পাওয়া যায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম খান মিলন বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে তদন্ত ওসি সহ পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ বরেছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার পর থেকেই আসামী পলাতক তারপরও গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here