না’গঞ্জ জেলা বিএন‌পির সমা‌বে‌শে যুবদল নেতা লিমনের বিশাল মি‌ছিল নি‌য়ে যোগদান

0
না’গঞ্জ জেলা বিএন‌পির সমা‌বে‌শে যুবদল নেতা লিমনের বিশাল মি‌ছিল নি‌য়ে যোগদান

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির জনসমাবেশে নারায়নগঞ্জ জেলা যুবদল নেতা মাহাফুজুর রহমান লিমননেতৃত্বে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে হাজারো যুবদলের নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে জনসমাবেশে অংশগ্রহণ করেছে।

এসময়ে জেলা যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে শ্লোগান দেন। যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত করে তুলে চারপাশ।

সমা‌বে‌শে যোগদানকা‌লে মাহাফুজুর রহমান লিমন ব‌লেন, তারেক রহমান এর নেতৃত্বে যে গণ আন্দোলন শুরু হয়েছে তা শেষ হওয়ার একটাই পথ। শেখ হাসিনাকে অবিলম্বে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকার গঠন করতে হবে এর কোন বিকল্প নাই। অন্যথায় তারেক রহমান যে এক দফার আন্দোলন ঘোষণা করেছেন তার বাস্তবায়ন করার জন্য যদি শরীরের সবটুকু রক্ত দিয়ে দিতে হয় আমরা দিতে প্রস্তুত আছি ইনশাআল্লাহ।

এ সময় ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড, জাতীয় ও দলীয় পতাকায় সজ্জিত হ‌য়ে মি‌ছিল নি‌য়ে সমা‌বে‌শে যোগদান ক‌রে জেলা যুবদ‌লের আহ্বায়ক সা‌দেকুর রহমান স‌দেক ও সি‌নিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম স‌জিব। মি‌ছিল থে‌কে শেখ হাসিনার পদত্যাগ, তত্বাবধায়ক সরকারের দাবীসহ নানা শ্লোগানে রাজপথ এসময়ে মুখরিত হয়ে উঠে।

মি‌ছি‌লে আরো উপ‌স্থিত ছি‌লেন যুবদল নেতা সোহান, অনিক, হাসান, মাসুদুর রহমান আকাশ, মোঃ সাব্বির, সিফাত, মোঃ শুভ, মোঃ আদিল, ইমরান, আলামিন, সোহাগ, নয়ন, জুলহাস সহ অন‌্যান‌্য নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here