মতলব উত্তর উপজেলায় সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারণা সভায় বক্তব্য রাখেন, মিজানুর রহমান (এসি মিজান)

0
মতলব উত্তর উপজেলায় সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারণা সভায় বক্তব্য রাখেন, মিজানুর রহমান (এসি মিজান)

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) নির্বাচনী আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধরাণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকারের উন্নয়নের বার্তা সবার মাঝে পৌঁছাতে হবে।

সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরার আহ্বান জানিয়ে তিনি বলেন, নিজের স্বার্থ না দেখে দেশ-জাতি ও দলের স্বার্থে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। আমাদের নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আওয়ামী লীগে শেখ হাসিনা ছাড়া আর কেউ অপরিহার্য নয়।শনিবার (২৩ সেপ্টেম্বর) ছেংগারচর পৌরসভার সামনের মাঠেবিশাল জনসভায় একথা বলেন তিনি।মিজানুর রহমান (এসি মিজান) আরো বলেন, উন্নয়ন-অগ্রগতির ধারাকে অক্ষুন্ন রাখতে একসঙ্গে কাজ করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে বাংলাদেশের ভয়াবহ পরিস্থিতি হবে। শেখ হাসিনা পুনরায় নির্বাচিত না হলে এই দেশ একশ বছর পিছিয়ে যাবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কোনো অপশক্তি পরাজিত করতে পারবে না। সরকারের উন্নয়ন-অর্জন জনগণের ঘরে ঘরে গিয়ে প্রচার করতে হবে। গ্রামগুলোতে রাস্তা-ঘাট হচ্ছে, মানুষের দূর্ভোগ কমেছে সবকিছুই দৃশ্যমান।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধানের সভাপতিত্বে উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্যাহ দর্জির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরকার. আবুল কালাম আজাদ,ছেংগারচর পৌর কাউন্সিলর শাহজাহান মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু।

তিনি আরো বলেন,বাংলাদেশের কোনো রাজনৈতিক শক্তি আওয়ামী লীগকে ধ্বংস করতে পারবে না। বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য শেখ হাসিনা ১৯ বার মৃত্যুকে আলিঙ্গন করেছেন। বিএনপির উদ্দেশে বলেন, ষড়যন্ত্রের নীলনকশা না করে আপনারা নির্বাচনে আসুন।মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর এলাকার ৯টি ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল সহকারে নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here