ময়মনসিংহের গৌরীপুরে প্রিন্সিপাল ডাঃ মোঃ মতিউর রহমান নৌকার মাঝি হতে চান

0
ময়মনসিংহের গৌরীপুরে প্রিন্সিপাল ডাঃ মোঃ মতিউর রহমান নৌকার মাঝি হতে চান

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি :ময়মনসিংহের গৌরীপুরে গুজিখা কেরামতি জামে মসজিদে শুক্রবার (২২ সেপ্টেম্বর ) আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ মেডিকেল কলেজ এর সাবেক অধ্যক্ষ ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্তলীর সাবেক সম্মানিত সদস্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গৌরীপুর সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী প্রিন্সিপাল ডাঃ মোঃ মতিউর রহমান।

হাজারো মুসল্লীর সাথে জুম্মার নামাজ আদায় করেন। এসময় তিনি কুরআন হাদিসের আলোকে কিছু বিবৃতিতে তার আগমনের উদ্দেশ্য তুলে ধরেন। সৎ, কর্মঠ, মানব সেবক যিনি সেবার পরিধি বৃদ্ধি করে সৎকর্মশীল মানুষের দলে অন্তর্ভুক্ত হওয়ার জন্য উপস্থিত মুসল্লীদের কাছে দোয়া কামনা করেন।নামাজ শেষে গৌরীপুর, অচিন্তপুর বাজার, শাহগঞ্জ বাজার, পাছার বাজারে গণসংযোগ করপ নৌকার পক্ষে জনসমর্থন আদায়ে কাজ করতে করতে গৌরীপুর উপজেলার ৫নং সহনাটী ইউনিয়ন এর টেংগাপাড়া গ্রামে পৌঁছলে উৎসুক জনতা করতালির মাধ্যমে প্রধান অতিথিকে বরণ করেন।

শুভ উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ৫নং সহনাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী রুহিদাস আচার্য।টেংগাপাড়া একতা যুব স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনালে কাছিমপুর স্টুডেন্ট ক্লাব বনাম টেংগাপাড়া ফুটন্ত গোলাপ স্পোর্টিং ক্লাব এ দুটি দল অংশগ্রহণ করছে। কোন দলই নির্ধারিত সময় ও অতিরিক্ত সময়ের পরও গোল করতে গারেনি। অবশেষে ট্রাইব্রেকারেও উভয়ই সমান যোগ্যতা, নৈপুণ্যতা ও পারদর্শিতা দেখায় এবং খেলা ড্র হয়। এরপর গোল পোস্ট পরিবর্তন করে ভাগ্যের খেলায় টেংগাপাড়া ফুটন্ত গোলাপ স্পোর্টিং ক্লাব কাঙ্খিত জয় লাভ করে ।

উক্ত মিনিবার ফুটবল টুর্নামেন্ট এ রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন আলমগীর হোসেন এবং সহকারি রেফারি রাসেল মিয়া।খেলা শেষে পুরষ্কার বিতরণ ও আমন্ত্রিত অতিথিদের মাঝে ক্রেস্ট প্রদান করে আয়োজক কমিটি ও টেংগাপাড়া একতা যুব স্পোর্টিং ক্লাব এর পক্ষ থেকে।ইউপি সদস্য মো জুয়েল মিয়া’র সভাপতিত্ত্বে অনুষ্ঠিত ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিন্সিপাল ডাঃ মতিউর রহমান।

তিনি তার বক্তব্যের শুরুতেই উপস্থিত আজকের সভার সম্মানিত সভাপতি, দলীয় নেতৃবৃন্দ, আওয়ামীর লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, দূরদুরান্ত থেকে আগত ফুটবলপ্রেমী দর্শক ও নির্বাচনি এলাকার জনতার একাংশকে নিয়ে ফুটবল খেলার আনন্দ ভাগাভাগি করে সকলকে ঐক্য বদ্ধ হয়ে হিংসা বিদ্বেষ ভুলে কাজ করার আহ্বান জানান। পরিশেষে তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনার জন্য ও উপস্থিত সকলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করেন।

প্রিন্সিপাল ডাঃ মতিউর রহমান সহনাটী ইউনিয়ন তথা গৌরীপুরের কৃতিসন্তান ময়মনসিংহের গর্ব আগামী নির্বাচনে নৌকার মাঝি হিসেবে সফলতার জন্য দোয়া চেয়ে টেংগাপাড়া গ্রামে একটি বড় খেলার মাঠ প্রদানের প্রতিশ্রুতি দেন। ৫নং সহনাটী ইউনিয়ন এর চেয়ারম্যান সালাহ উদ্দিন কাদের রুবেল বলেন, আমরা আওয়ামী পরিবারের সৎ, মেধাবী, আস্থার প্রতীক, একজন মানব সেবককে আমরা কাছে পেয়েছি।

প্রিন্সিপাল ডা: মতিউর রহমান মনোনয়ন পেলে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো, তিনি মনে করেন, গৌরীপুরে যে ক’জন নৌকার মনোনয়ন প্রত্যাশী তাদের মধ্যে তিনি সৎ, কর্মঠ ও উপযুক্ত, জনতার একাংশকে নিয়ে মতবিনিময় সভায় নৌকার পক্ষে ভোট চান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যাতে আগামী নির্বাচনেও সরকার গঠন করতে পারেন , সেজন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন।সঞ্চালনায় ছিলেন গৌরীপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক উসমান গনি ওজহিরুল হুদা লিটন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সহনাটী ইউনিয়ন এর চেয়ারম্যান সালাহ উদ্দিন কাদের রুবেল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সরকার, গৌরীপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক মো সোহেল রানা প্রমুখ । এছাড়াও জনতার একাংশের ভীড়ে উপস্থিত ছিলেন সাংবাদিক মো: মাসুদ আলম ভূঞা ও লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here