ট্রাকে মিলল ১২ লাখ টাকার ফেনসিডিল-ইয়াবা

0
ট্রাকে মিলল ১২ লাখ টাকার ফেনসিডিল-ইয়াবা

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ট্রাকে অভিনব কায়দায় ফেনসিডিল ও ইয়াবা লুকিয়ে পাচারের সময় কামরুজ্জামান সানি নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ৪৬৪ বোতল ফেনসিডিল ও ৯৩০ ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে বুধবার রাত সাড়ে ৯টার দিকে নেত্রকোণার দূর্গাপুর থানার দেবতলী মধ্যম বাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প। গ্রেফতার কামরুজ্জামান সানি নেত্রকোণার দূর্গাপুর থানার কানাইল গ্রামের আরজ আলীর ছেলে।

এ বিষয়ে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের তথ্য পেয়ে দেবতলী মধ্যম বাগান এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তল্লাশি চালিয়ে ট্রাকের কেবিনের ভেতরে অভিনব কায়দায় লুকানো ৪৬৪ বোতল ফেনসিডিল এবং ৯৩০ ইয়াবাসহ মাদক পাঁচারে ব্যবহৃত ট্রাকটি উদ্ধার করে কামরুজ্জামান সানিকে গ্রেফতার করা হয়।।

উদ্ধার করা ফেনসিডিল ও ইয়াবার আনুমানিক বাজারমূল্য ১২ লাখ ৭ হাজার টাকা। তিনি আরো বলেন, গ্রেফতার কামরুজ্জামান সানি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় ট্রাক দিয়ে মাদক সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here