শ্যামগঞ্জ বাজারে আগুন, পুড়ে গেছে ৬ টি দোকান

0
শ্যামগঞ্জ বাজারে আগুন, পুড়ে গেছে ৬ টি দোকান

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান গৌরীপুর ( ময়মসিংহ) প্রতিনিধি : আবারো শ্যামগঞ্জ বাজারে আগুন, পুড়ে গেছে ৬ টি দোকান, ক্ষতির পরিমাণ ৫০ থেকে ৬০ লক্ষ টাকা । ময়মনসিংহ এর মধ্যবর্তী এলাকা শ্যামগঞ্জ বাজারে আজ ৯ সেপ্টেম্বর রোজ শনিবার সকাল ১১ ঘটিকায় গরুহাটা মাংস মহলের একটি ইলেকট্রনিক দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।

মুহূর্তের মধ্যে সেই আগুন ছড়িয়ে পড়ে আরো ৫ থেকে ৬টি দোকানে । আগুন লাগার ৩০ মিনিট পর গৌরীপুর ফায়ার সার্ভিস পূর্বধলা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এবং এলাকাবাসীর সহযোগিতায় এক ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে পুড়ে যায় ৬টি দোকান , ক্ষতির পরিমাণ আনুমানিক ধারণা করা হচ্ছে ৫০থেকে ৬০ লক্ষ টাকা।

আগুনে পুড়ে যাওয়া তামিম বস্তালয়ের মালিক মোঃ শামীম বলেন, আমার এইখানে কাপড়ের গোডাউন ছিল, সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত আমি , আমার ক্ষতির পরিমাণ ২৫ লক্ষ টাকা। ইয়াদ স্টোর এর মালিক মোঃ নজরুল ইসলাম মেম্বার বলেন আমার দোকানে প্রায় ৬ থেকে ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে আগুনে । দোকান মালিক জুয়েল মিয়া বলেন আমার প্রায় ৪ থেকে ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে ।

দোকানদার সজল রায় তারও প্রায় ১৩ থেকে ১৫ লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে গেছে । আগুন লাগার খবর শুনে তাৎক্ষণিক পরিদর্শনে আসেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন । ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের প্রধানদের সাথে কথা বলেন এবং আগুন লাগার সূত্র, ক্ষতির পরিমাণের বিষয়ে খোঁজখবর নেন।

শ্যামগঞ্জ বাজার ব্যবসায়ী গোবিন্দ বণিক ইউএনও কে জানান, এই বাজারটি পূর্বধলা এবং গৌরীপুর এই দুই উপজেলার মাঝখানে ঘনবসতি একটি বাণিজ্যিক বাজার। কয়েক মাস আগেও অগ্নিকাণ্ডে এই বাজারে প্রায় ১০০ টি দোকান পুড়ে যায়। জরুরী ভিত্তিতে বাজারে অগ্নি নিবারনের জন্য দ্রুত পানির পাম্প বসানো দাবি জানান ব্যবসায়ীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here