তালতলীতে অভিমানে স্বামী-স্ত্রী’র বিষপান, স্ত্রী’র মৃত্যু

0
তালতলীতে অভিমানে স্বামী-স্ত্রী’র বিষপান, স্ত্রী’র মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের ফকিরহাট এলাকায় পারিবারিক কলহের জেরে অভিমান করে স্বামী ও স্ত্রী দু’জনই বিষপান কে রছে। বৃহস্পতিবার সন্ধায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে স্ত্রী নার্গিস আক্তার (১৮) মারা গেলেও আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে স্বামী ইমন হাওলাদার (২২)।

জানা যায়, তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের ফকিরহাট বাজার সংলগ্ন ছগির হোসেন হাওলাদারের পুত্র ইমন হাওলাদারের সঙ্গে প্রেমের সম্পর্ক করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার হাজিপুর এলাকার জাহিদ হাওলাদারের মেয়ে নার্গিস আক্তার।বিয়ের পর তারা স্বামী-স্ত্রী ফকিরহাট বাজারে মামাবাড়িতে ইমনের মায়ের সঙ্গে বসবাস করতেন।

বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। এরই জের ধরে গত বুধবার দিবাগত গভীর রাতে স্বামী-স্ত্রী একে অপরের প্রতি অভিমান করে বিষপান করেন।তাৎক্ষণিক আত্মীয়-স্বজনরা তাদের উদ্ধার করে প্রথমে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বৃহস্পতিবার সন্ধায় স্ত্রী নার্গিসকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বামী ইমন হাওলাদার আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্ত্রীর মৃত্যুর বিষয়টি আমরা জানতে পেরেছি।

স্বামী ইমনও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা আছেন। এ বিষয়ে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here