নোয়াখালীর সেনবাগে জঙ্গল থেকে জীবিত এক নবজাতক শিশু উদ্ধার

0
নোয়াখালীর সেনবাগে জঙ্গল থেকে জীবিত এক নবজাতক শিশু উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা:নোয়াখালীর সেনবাগে জঙ্গল থেকে এক জীবিত নবজাতক শিশুকে উদ্ধার করেছে এলাকাবাসী। তবে তাৎক্ষণিক ওই নবজাতকের পরিচয় জানা যায়নি।বৃহস্পতিবার (৭ সেপ্টম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের সারওয়ালাতলী ব্রিজের পশ্চিম পাশে দক্ষিণ মইশাই এলাকার জঙ্গল থেকে নবজাতককে উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডুমুরুয়া ইউনিয়নের চেয়ারম্যান শওকত হোসেন কানন।তিনি বলেন, স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে স্থানীয় এক বাসিন্দা জঙ্গলের পাশে দিয়ে যাওয়ার পথে নবজাতক শিশুর কান্নার আওয়াজ শুনতে পায়। পরে তিনি সেখানে গিয়ে ওই নবজাতককে উদ্ধার করে। খবর ছড়িয়ে পড়লে শত শত নারী-পুরুষ ঘটনাস্থলে ভিড় করে। তাঁদের অনেকেই নবজাতককে নিয়ে যেতে চায়। পরে স্থানীয়রা শিশুটিকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, এ বিষয়ে তাকে কেউ অবহিত করেনি।  তবে খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here