মতলব উত্তরের কালিপুর হাইস্কুল এণ্ড কলেজ গভর্ণিং বডির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে

0
মতলব উত্তরের কালিপুর হাইস্কুল এণ্ড কলেজ গভর্ণিং বডির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী কালিপুর হাইস্কুল এণ্ড কলেজ গভর্ণিং বডির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে।সোমবার (৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত এ নির্বাচনে স্কুল এবং কলেজ শাখার ২জন করে ৪জন এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ১জন বিজয়ী হয়েছেন।

এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১জন, দাতা সদস্যসহ আরও ৩জন শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্কুল শাখায় ১২জন, ভোটার সংখ্যা ৭শ ৩৭জন। কলেজ শাখায় ৪জন প্রার্থী ও ৫৯৮জন ভোটার। সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

স্কুল শাখার অভিভাবক সদস্য পদে বিজয়ীরা হলেন মোঃ শাহ জালাল (১শ ৩৪ ভোট) পেয়ে প্রথম স্থান এবং মোঃ জসিম উদ্দিন (১শ ১৮ ভোট) পেয়ে দ্বিতীয় হয়ে নির্বাচিত হয়েছেন। স্কুল শাখায় অপর প্রতিদ্বন্দ্বি অপর প্রার্থীরা হলেন,- আবদুল কাদির বেপারী (৬৬ ভোট), মোঃআবুল কালাম (৬৬ ভোট), মোঃ ইলিয়াছ সরকার (৯৪ ভোট), মোঃ ছালাহ উদ্দিন (৮০ ভোট), মোঃ জাকির হোসেন সরকার (২১ ভোট), নাজমুল হুদা (২৭ ভোট), মাইন উদ্দিন ভূঁইয়া (৩৫ ভোট), সামছুল আলম (৪০ ভোট), সুমন মিয়া (৫৯ ভোট) এবং হানিফ ভূঁইয়া (৯৮ ভোট)।

কলেজ শাখার বিজয়ী অভিভাবক সদস্যরা হলেন রফিকুল ইসলাম (১শ’ ৭৮ ভোট) পেয়ে প্রথম এবং আবদুল বাতেন সরকার (৯০ ভোট) পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বি অপর প্রার্থীরা হলেন, কাইছার মিয়া (১২ ভোট) এবং শাহ আলম (৫৬ ভোট)। এছাড়া সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে বিজয়ী হয়েছেন পাপিয়া বেগম (৩শ ৫৮ ভোট)। প্রতিদ্বন্দ্বি প্রার্থী মায়া বেগম ( ২শ’ ৩০ ভোট) এবং রোকসানা বেগম (৯৭ ভোট)।এর আগে সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত কোনো বিরতি ছাড়াই অনুষ্ঠিত হয় উপজেলার ঐতিহ্যবাহী কালিপুর হাইস্কুল এণ্ড কলেজ গভর্ণিং বডির এ নির্বাচন।

স্কুল এবং কলেজ শাখার নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদুল্লাহ। নির্বাচনের ভোট গ্রহণ শেষে বিকেল সাড়ে ৫টার সময় প্রিজাইটিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদুল্লাহ নির্বাচনী ফলাফল ঘোষণা করেন।

এসময় কালিপুর হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ এনামুল হক,মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ ওয়াজেদ মিয়া,ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাজিম উদ্দিন চৌধুরী, ষাটনল ইউপির ৯নং ওয়ার্ড শাখার টানা চারবারের ইউপি সদস্য হারুন-অর-রশিদ, আ’লীগ নেতা আব্দুল হান্নান,যুবলীগ নেতা সালাউদ্দিন আবিরসহ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নির্বাচনে ফলাফল ঘোষণার পূর্বে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালনকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদুল্লাহ। নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। তিনি সংশ্লিষ্ট প্রার্থী, সমর্থক এবং নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here