মতলব উত্তরে আওয়ামীলীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লার শাশুড়ির কুলখানি অনুষ্ঠিত

0
আওয়ামীলীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লার শাশুড়ির কুলখানি অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের
সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লার শাশুড়ি ও কালিপুর হাইস্কুল এন্ড কলেজের হেড মাওলানা মোঃ এমদাদুল হকের মা আনোয়ারা বেগমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রোববার (২০ আগস্ট) দুপুরে মতলব উত্তর উপজেলার কালিপুর গ্রামে বাড়িতে তার কুলখানি, মিলাদ মাহফিল,দোয়া ও মেজবানি অনুষ্ঠিত হয়েছে। মরহুমা আনোয়ারা বেগম ষাটনল ইউনিয়নের কালিপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক মরহুম আব্দুল কাদের প্রধানের সহধর্মিনি। রোববার মরহুমার পরিবারের আয়োজনে এ কুলখানিতে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। মরহুমা আনোযরা বেগমের কুলখানিতে তার পবিত্র আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

প্রসঙ্গত চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লার শাশুড়ি ও কালিপুর হাইস্কুল এন্ড কলেজের হেড মাওলানা মোঃ এমদাদুল হকের মা আনোয়ারা বেগম গত শুক্রবার (১৮ আগস্ট) রাত ৮ টার সময় তার নিজ গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন,(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৮ বছর। মৃত্যুকালে তিনি ৭ ছেলে ,২ মেয়ে ও ২ মেয়ে জামাইসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here