গৌরীপুরে মোবাইল কোর্টে পাঁচ মাদকসেবির কারাদন্ড প্রদান

0
গৌরীপুরে মোবাইল কোর্টে পাঁচ মাদকসেবির কারাদন্ড প্রদান

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ গৌরীপুরে মোবাইল কোর্টের মাধ্যমে পাঁচ মাদকসেবিকে দণ্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার ১৭ আগষ্ট এ অভিযান পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নিবার্হী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফৌজিয়া নাজনীন।

এ সময় তাঁর সাথে ছিলেন ময়মনসিংহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর। উপজেলা নিবার্হী কর্মকর্তার সূত্রে জানা যায়, উপজেলার অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ থেকে গাঁজা সেবন ও সংরক্ষণের অপরাধে শাহগঞ্জ গ্রামের মতিউর রহমানের ছেলে মোঃ রাসেল মিয়া (২৭), একই এলাকার মৃত শহিদুল্লাহর ছেলে মোঃ মোফাজ্জল (৩৫), ফুলবাড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২৬), ছিলিমপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও গাগলা গ্রামের মৃত হাজী রহমানের ছেলে আয়নাল হক (২০) কে গাঁজা সেবন অবস্থায় আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেন ভ্রাম্যমাণ আদালত।

তমধ্যে রাসেলকে ৬ মাসের কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা,শফিকুলকে ৩ মাসের কারাদন্ড, এক হাজার টাকা জরিমানা ও অন্যদের ৩ মাসের কারাদন্ড ও পাঁচশত টাকা করে জরিমানা করা হয়েছে। ইউএনও ফৌজিয়া নাজনীন বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬ ধারা ৫ অনুযায়ী তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। মাদকের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে, এধরণের অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here