না’গঞ্জে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে কেন্দ্রে অভিভাবকদের ভিড়, সড়কে তীব্র যানজট

0
না’গঞ্জে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে কেন্দ্রে অভিভাবকদের ভিড়, সড়কে তীব্র যানজট

প্রেসনিউজ২৪ডটকমঃ শহর সংবাদদাতা: সারা দেশের নেয় নারায়ণগঞ্জেও সকাল ১০টা থেকে এইচএসসি পরীক্ষা শুরু হয়। তবে তার আগে সকাল থেকেই কেন্দ্রে আসেন পরীক্ষার্থীরা। তাদের সঙ্গে অভিভাবকরাও।পরীক্ষা শুরুর আধা ঘণ্টা আগে শিক্ষার্থীদের কেন্দ্রে দিয়ে বাইরে অপেক্ষা করছেন অভিভাবকরা।

বিভিন্ন কেন্দ্রে অভিভাবকদের ভিড়ের কারণে নারায়ণগঞ্জ শহরের বেশ কয়েকটি সড়কে দেখা গেছে তীব্র যানজট।এরমধ্যে নবাব সিরাজুদ্দৌলা সড়ক, কলেজ রোড, চাষাঢ়া-পঞ্চবটি সড়ক ও মর্গান গার্লস হাই স্কুল এন্ড কলেজের রাস্তায় যানজট বেশি। ফতুল্লা থেকে নারায়ণগঞ্জ কলেজে আসা গৌমত বাবু বলেন, ছেলে পরীক্ষা দিচ্ছে। যানজটের ভয়ে অনেক আগেই কেন্দ্রে এসেছি।

মিজমিজি থেকে আসা মোস্তফা কামাল আদশ্য গার্লস হাই স্কুল এন্ড কলেজের সামনে দাঁড়িয়ে জানান,যানজট এড়াতে সকাল ৮টার সময় রওনা হয়েছি। এখন দাঁড়িয়ে আছি আমার ছোট ছেলেকে নিয়ে যাওয়ার জন্য। এবার প্রশ্নফাঁসের গুজবে পরীক্ষার্থীরা যেন প্রভাবিত না হন সেজন্য পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে কেন্দ্রে প্রবেশ করতে সময় নির্ধারণ করে দেয় আন্তঃশিক্ষা সমন্বয় বোর্ড।

তাই সকাল সাড়ে ৯টা থেকেই বিভিন্ন কেন্দ্রের সামনে উপস্থিত হন পরীক্ষার্থীরা।আজ বাংলা প্রথম পত্রের মাধ্যমে এইচএসসির লিখিত পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শেষ হবে ২৫ সেপ্টেম্বর। বছর নারায়ণগঞ্জ জেলায় ১৯টি কেন্দ্রে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা (এইচএসসি পরীক্ষা) অনুষ্ঠিত হচ্ছে। এতে অংশ নিবে ৫৩ শিক্ষা প্রতিষ্ঠানের পরীক্ষার্থীরা।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here